scorecardresearch
 

Budhwar Rashifal- 8th May 2024 Horoscope: মেষের দাম্পত্য সুখ, বৃশ্চিক রাশির সক্রিয়তা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 8th May 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

দম্পতির মধ্যে শুভ ভাব বজায় থাকবে। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। আভিজাত্য বজায় রাখবেন। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। অজানা লোকের উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া, আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

পরিবারে অশান্তিও হতে পারে। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন। পরিবারে বিবাহের যোগও রয়েছে। আর্থিক অবস্থার একটি বড় পতন হবে, যা থেকে পুনরুদ্ধার করতে আপনার দীর্ঘ সময় লাগতে পারে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন।  প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আয়ের নতুন উৎস তৈরি হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। আপনার আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। পারিবারিক জীবন ভালো যাবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। সামগ্রিক কর্মজীবনের পরিস্থিতি ভাল হবে। সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে।  দূর থেকে কিছু সুখবর আসবে। নিয়োগের জন্য সময় ভাল। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চাকরির ক্ষেত্রে ভাল ফল পাওয়ার সম্ভাবনা। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। সকলের সহযোগিতা পাবেন। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে।    

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

কর্মক্ষেত্রে হঠাৎ কাজের অতিরিক্ত বোঝা হতে পারে। যার জন্য প্রয়োজন অতিরিক্ত পরিশ্রম হবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। পরিবারকে বেশি সময় দিন। আপনি অনেক পরিশ্রম করে অর্থ উপার্জন করবেন। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। কোথাও থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

 ধৈর্য ধরুন। আটকে থাকা সব কাজ শেষ হবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। দক্ষতা দিয়ে জায়গা করে নেবেন। ভুল করেও মতভেদকে মতবিরোধে পরিণত হতে দেবেন না। রক্তের সম্পর্ক মজবুত হয়ে সৌভাগ্য বাড়াতে চলেছে। পেশাদারিত্ব বৃদ্ধির সপ্তাহটিতে মিশ্র ফল পাবেন।  সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সাহস রাখুন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন।  সামাজিক জীবন ভাল কাটবে। ব্যবস্থাপনাগত কাজ অনুকূলে হবে।  কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। কাঙ্খিত পদোন্নতি ও বদলির ইচ্ছাপূরণ হতে পারে। যে প্রেমের সম্পর্ক চলছে তা আরও তীব্র হবে। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সক্রিয়তা বাড়বে। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। ধারাবাহিকতা বজায় থাকবে। কর্মক্ষেত্রে শুভ যোগাযোগ থাকবে। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আজ ভাল খবর নিয়ে আসবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। অতিরিক্ত চিন্তা করবেন না স্বাস্থ্যের উন্নতি হবে। কোনও ধরনের অবহেলা করবেন না। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। ব্যক্তিগত বিষয় এবং পারিবারিক বিষয়ে মনোযোগ থাকবে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। কাজের চাপ থাকবে।  সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। নতুন যোগাযোগ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পুরানো সম্পর্কের উন্নতি হবে। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। পরিকল্পনা সফল হবে। লেনদেনে পরিষ্কার থাকবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

যানবাহন বা সম্পত্তিতে লাভ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। হঠাৎ কাজের চাপ বাড়বে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। ব্যবসায় বড় কোনো ঝুঁকি নেবেন না। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। বাজেট নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবন সুখের হবে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

দিনটি খুব শুভ হবে। ব্যবসায় লাভ হবে। চাকরিতে স্থিতিশীলতা থাকবে। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন এবং তার অনুভূতিকে সম্মান করুন। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement