scorecardresearch
 

Budhwar Rashifal- Wednesday Horoscope: তুলার বিড়াম্বনা, মিথুন রাশির দুর্বলতা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 24th April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সতর্ক থাকুন। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। অতিরিক্ত ব্যয় আপনার বাজেটকে প্রভাবিত করবে। কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। আপনাকে ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি অর্জন হবে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

পদোন্নতি ও আয় বাড়বে। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে।  নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। পারিবারিক জীবন সুখকর হবে। সহযোগিতায় আয় বাড়তে পারে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

দুর্বলতা। এই সময়টা লাভের জন্য ভাল। উৎসাহ নিয়ে কাজ করতে হবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। সামাজিক জীবন ভাল কাটবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দিন। কার্যে অনীহা। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

 স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। আশানুরূপ লাভ হবে আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। নতুন বিনিয়োগের পথ খুলবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে।  আর্থিক ও পারিবারিক জীবন ভাল কাটবে। ধারাবাহিকতা বজায় থাকবে। 

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

নিরানন্দ।  চাকরির ক্ষেত্রে ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে প্রভাব বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। বড় অর্জন পাবেন। কোনও ধরনের অবহেলা করবেন না। কর্মজীবনে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। অতিরিক্ত চিন্তা করবেন না স্বাস্থ্যের উন্নতি হবে।  

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

বড় ভাবুন।  বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। নতুন সুযোগ সন্ধান করুন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। কাজের প্রতি অনুরাগ থাকবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। 

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

বিড়াম্বনা। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে।  কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে।  পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। সম্পদের ওপর জোর দিতে হবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

 সম্পদ বৃদ্ধি। অর্থের প্রবাহ স্থির থাকবে। আটকে থাকা সব কাজ শেষ হবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন।  পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে। চমৎকার ফল পাবেন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সক্রিয়তা বাড়বে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। অনুতাপ করতে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। দূর থেকে কিছু সুখবর আসবে। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

 ধৈর্য ধরুন। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে। শুভ বৃদ্ধি পেতে চলেছে।  অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে। সম্প্রসারণের  আপনি আপনার ক্ষমতা এবং সৃজনশীলতা দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করবেন। অলসতা ত্যাগ করতে হবে।  আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে।  

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

প্রতিপত্তি বাড়বে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আপনি উদ্যমী বোধ করবেন। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। সময়টা অনুকূল নয়। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন।  কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সাহস রাখুন। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। সম্পর্কের দৃঢ়তা বাড়বে। সকলের সহযোগিতা পাবেন। অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। লক্ষ্য অর্জনে সফল হবেন। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement