scorecardresearch
 

Budhwar Rashifal- Horoscope Today Bengali: তুলার সুনাম বৃদ্ধি, কর্কট রাশির দুর্বলতা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 3rd April 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

অসাধুতা। আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। আপনাকে ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি অর্জন হবে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামান্য হ্রাস পেতে পারে। সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে। বাবা বা ভাইবোনের সঙ্গে কোনও বিষয়ে মত পার্থক্য হতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বিরোধিতা। সকলের সহযোগিতা পাবেন। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। প্রভাব বজায় থাকবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। যৌথ প্রচেষ্টা ফল দেবে। শিক্ষার্থীরা কোনও ভাল খবর পেতে পারেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

জনপ্রিয়তা বাড়বে। অনুতাপ করতে হতে পারে।  সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। আর্থিক লাভ হতে পারে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন।  উৎসাহ বজায় রাখবেন। চমৎকার ফল পাবেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন।   

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

দুর্বলতা। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। খরচ বাড়তে পারে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ব্যবসায়ীদের কাজে সামান্য উত্থান-পতন সম্ভব। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে। পরিবারের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন এবং অনেক উপভোগ করবেন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

অহংকার এড়িয়ে চলুন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। সরকারি খাতে লাভের প্রবল সম্ভাবনা। বিনিয়োগ এড়িয়ে চলুন। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। বিরোধীরা শান্ত থাকবে। পরিশ্রমী এবং সতর্ক থাকুন।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সুনাম বৃদ্ধি। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। আটকে থাকা অর্থ পেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। মানসিক চাপ বাড়বে। সম্পর্কিত সমস্যা থেকে মুক্ত পাবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কার্যে অনীহা। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। আশানুরূপ লাভ হবে আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। কোনও রকম পুরস্কার ইত্যাদিও পাওয়া যেতে পারে। গবেষণামূলক কাজে সফল হবেন। বাড়িতে অতিথির আগমন পারিবারিক পরিবেশে ইতিবাচকতা আনবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আয় বৃদ্ধির যোগ রয়েছে। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পারিবারিক ভ্রমণ হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

প্রতারিত। নতুন কাজ শুরু করতে পারেন। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সহযোগিতায় আয় বাড়তে পারে। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়।স্ত্রী এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সম্মান বৃদ্ধি। আপনি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে শক্তিশালী হলে আপনার প্রভাব বাড়বে। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ।  

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। সাহস বাড়বে। পার্থক্যের সম্মুখীন হতে হবে। লাভ বাড়তে চলেছে। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই,সমস্ত কাজ সংগঠিত হবে। বেশি বিশ্লেষণ আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। কঠোর পরিশ্রমের কারণে পদোন্নতি হতে পারে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement