scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১ মার্চ, ২০২৩- আজ কর্কট রাশিরা অর্থনৈতিক বিষয়ে সচেতনতা বাড়ান

Karkat Dainik Rashifal 1 March 2023: বাজেট অনুযায়ী ব্যয় বিনিয়োগ রাখুন। সম্পর্কের উপর জোর দেওয়া হবে। বুদ্ধিমত্তার সাথে এগিয়ে যাওয়ার দিন। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। নীতি বিধি মেনে চলবে। প্রয়োজনীয় কাজে গতি বজায় রাখবে। সংবেদনশীলতা বজায় থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি: বাজেট অনুযায়ী ব্যয় বিনিয়োগ রাখুন। সম্পর্কের উপর জোর দেওয়া হবে। বুদ্ধিমত্তার সাথে এগিয়ে যাওয়ার দিন। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবে। নীতি বিধি মেনে চলবে। প্রয়োজনীয় কাজে গতি বজায় রাখবে। সংবেদনশীলতা বজায় থাকবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন।

অর্থ, লাভ, পেশা- অর্থনৈতিক বিষয়ে সচেতনতা বাড়ান। পরকীয়া করা হবে। বিচারিক বিষয়ে শিথিলতা দেখাবেন না। লেনদেনের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। অর্থনৈতিক কর্মকাণ্ডে বিরোধিতা এড়িয়ে চলুন। পেশাগত কাজে স্বচ্ছতা বজায় রাখুন। পদ্ধতিগত বিষয়ে মনোযোগ বৃদ্ধি করবে।

প্রেম, বন্ধুত্ব- আপনার আত্মীয়দের কথা উপেক্ষা করবেন না। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় থাকবে। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুত্বে সক্রিয়তা বজায় রাখবে। ভালবাসা ও অনুরাগ দৃঢ় হবে। কাছের মানুষদের উপহার দেবেন। মনের বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখুন। অন্যের ত্রুটি উপেক্ষা করুন। চমক থাকতে পারে।

স্বাস্থ্য, মনোবল- বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। আবেগে সিদ্ধান্ত নিবেন না। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। শৃঙ্খলা বাড়ান। যোগাযোগের উন্নতি হবে। জীবনযাপন আকর্ষণীয় হবে। 

শুভ সংখ্যা: 1 2 এবং 3

শুভ রং: লাল

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। ধ্যান-দান করুন

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement