scorecardresearch
 

Cancer Ajker Rashifal: অর্থভাগ্য কেমন যাবে কর্কট রাশির, জানুন

Karkat Dainik Rashifal 10 august 2022: সময় উন্নতি হবে। বিকেলের পর থেকে বিষয়গুলি আরও ইতিবাচক হবে। পেশাদারিত্ব এবং শৃঙ্খলা বাড়ান। রুটিন ভালো হবে। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। যুক্তিযুক্ত মনোভাব রাখুন। সেবামূলক কাজে গতি থাকবে। কাজে স্বচ্ছতা বাড়ান। লোভ প্রলোভন এড়াবে। নীতির নিয়ম সম্পর্কে সচেতন হন

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট- সময় উন্নতি হবে। বিকেলের পর থেকে বিষয়গুলি আরও ইতিবাচক হবে। পেশাদারিত্ব এবং শৃঙ্খলা বাড়ান। রুটিন ভালো হবে। ব্যবস্থার ওপর জোর দেওয়া হবে। যুক্তিযুক্ত মনোভাব রাখুন। সেবামূলক কাজে গতি থাকবে। কাজে স্বচ্ছতা বাড়ান। লোভ প্রলোভন এড়াবে। নীতির নিয়ম সম্পর্কে সচেতন হন। পরিশ্রমী এবং বিনয়ী হন। ঋণ লেনদেন করবেন না। সহজ সতর্কতা অবলম্বন করুন। দূরবর্তী বিষয়গুলি গতি বাড়বে।

অর্থ লাভ, পেশা- বুঝে ও নীতি নিয়ম মেনে কাজ করতে থাকুন। ধৈর্য বিশ্বাসের সঙ্গে ফল দেবে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। গুজবে প্রভাবিত হওয়া থেকে বিরত থাকুন। সাহস নিয়ে এগিয়ে যাও। স্মার্ট বিলম্বের নীতি গ্রহণ করুন। পেশাদারিত্বের সুফল পাবেন। প্রলুব্ধ হবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

প্রেম, বন্ধুত্ব- আপনার কথা ভাল রাখুন। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। মর্যাদা গোপনীয়তা জোর দিন। সম্পর্কের মধুরতা বাড়বে। থাকবেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। আলোচনা সহজ হবে। আভিজাত্য বজায় রাখবে। কুসংস্কার পরিহার করুন। নম্রতার সঙ্গে কাজ করুন।
 
স্বাস্থ্য, মনোবল-
জেদ এবং আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। অসাবধানতা দেখাবেন না। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। খাবারের প্রতি মনোযোগ দিন।

শুভ সংখ্যা: ১, ৬

শুভ রং: এক্কা রং

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement