scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪-ভাগ্যের সাহায্য মিলবে

সহ্যশক্তি বাড়ান। আজ অল্পে মেজাজ হারানোর যোগ রয়েছে। কাছের মানুষকে অবহেলা করবেন না আজ। প্রতিক্রিয়া দেওয়ার আগে ধৈর্যের সঙ্গে বিষয়টি ভাবুন। পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকতে পারেন।

Advertisement
Ajker Cancer Rashifal Ajker Cancer Rashifal
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট--  সময়ের দ্রুত উন্নতির লক্ষণ রয়েছে। ভাগ্যের সাহায্যে কাজ দ্রুত সম্পন্ন হবে। বড়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কাঙ্খিত কাজ সর্বত্র সম্পন্ন হবে। ব্যক্তিগত বিষয়গুলো গতি পাবে। সামঞ্জস্যের শতাংশ বেশি হবে। অসাধারণ পারফরম্যান্স বজায় রাখবেন। ব্যবসা ভালো হবে। সহযোগিতার মনোভাব আছে। সুযোগের সর্বোচ্চ ব্যবহার করুন। অর্থনৈতিক সুবিধা বৃদ্ধি পাবে। পরিকল্পিত বিষয়ের উপর জোর দেবেন। মানুষের সঙ্গে সমন্বয় বাড়বে। আপনি বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। সিনিয়রদের সঙ্গে দেখা হবে। বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়িত হবে।

অর্থ-- সহকর্মী এবং কর্মকর্তারা সহায়ক হবেন। সাফল্যের দিকে এগিয়ে যাবেন। লাভের হার দ্রুত বৃদ্ধি পাবে। ব্যবসায় সৌভাগ্য বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। দীর্ঘমেয়াদি পরিকল্পনা চূড়ান্ত করা হবে। বিস্তারিত মনোযোগ দিতে হবে। সবাইকে সঙ্গে নিয়ে এগোবেন। অর্থনৈতিক সুযোগকে পুঁজি করে কাজে লাগাবেন। ধন-সম্পদের উন্নতি হবে। ডিবেটে এগিয়ে থাকবেন। কাজের প্রতি মনোযোগ বাড়বে। পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল করবেন। ম্যানেজমেন্ট সামর্থ্যের ওপর জোর দেবেন। নিয়ম মেনে চলবেন।

প্রেম ও পরিবার-- আপনি আপনার প্রেমের সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন।  পারস্পরিক আস্থা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। কাছের লোকের সাহায্যে অর্জিত হবে। সম্পর্কের উন্নতি ঘটবে। মন খুশি থাকবে। ব্যক্তিগত বিষয়ে সাফল্য পাবেন। আলোচনা সফল হবেন। সবার আস্থা জয় করবেন।

স্বাস্থ্য-- ইতিবাচকতা বৃদ্ধি পাবে। ফলাফল ভালো হবে। প্রতিযোগিতা বাড়বে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। খাদ্য ও স্বাস্থ্য ভালো থাকবে। আবেগ বাড়বে।

শুভ সংখ্যা-- ২,৩,৪

শুভ রং-- হালকা গোলাপি

আজকের উপায়--  মহাদেব শিবশঙ্করের পুজো করুন। ওঁম নমঃ শিবায় জপ করুন। জনস্বার্থে কাজ করুন। দান বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement