scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১৩ অক্টোবর , ২০২৪- লাভবান হবেন

প্রিয়জনের সাথে সম্পর্ক বাড়ানোর চেষ্টা থাকবে। সহযোগিতার অনুভূতি থাকবে। মনের বিষয়ে শক্তি থাকবে। প্রিয়জনের সাথে আনন্দদায়ক মুহূর্ত শেয়ার করবেন।

Advertisement
karkat karkat
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট -  লাভ ভালো থাকবে। শিথিলতা এড়িয়ে চলুন। লেনদেনে পরিষ্কার থাকুন। বড় প্রচেষ্টা গতি পাবে। অংশীদারিত্ব ত্বরান্বিত হবে। পেশাগত আলোচনায় অংশ নেবেন। বন্ধু ও সহকর্মীদের প্রতি আস্থা থাকবে। পরিচালনার কাজ এগিয়ে নিয়ে যাবে। লাভের শতাংশ ভালো হবে। ব্যবসায়িক সম্পর্ক ভালো থাকবে। চুক্তিতে সতর্ক থাকুন। শিল্প প্রচেষ্টায় প্রভাব বজায় রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে।

আর্থিক লাভ- অর্থনৈতিক অগ্রগতি বাড়বে। সামর্থ্য অনুযায়ী প্রচেষ্টা অব্যাহত থাকবে। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি বিশ্বাসযোগ্যতা এবং সম্মান পাবেন। বিভিন্ন বিষয়ে মনোযোগ বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। প্রচেষ্টায় সক্রিয়তা দেখাবে। সুযোগ কাজে লাগাবে। বাণিজ্যিক বিষয়ে দ্রুত কাজ হবে। গ্রুপ বিষয়ে আগ্রহ নেবে। শিল্প দক্ষতা উন্নত হবে। লাভ বেশি থাকবে।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সম্পর্ক বাড়ানোর চেষ্টা থাকবে। সহযোগিতার অনুভূতি থাকবে। মনের বিষয়ে শক্তি থাকবে। প্রিয়জনের সাথে আনন্দদায়ক মুহূর্ত শেয়ার করবেন। খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখবে। আলোচনায় সংলাপের উন্নতি হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন।

স্বাস্থ্য, মনোবল এবং ভদ্রতার উপর জোর দেবে। আত্মবিশ্বাস বাড়বে। সময় ব্যবস্থাপনা কার্যকর থাকবে। নিয়ম শৃঙ্খলা থেকে এগিয়ে যাবে. উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। নিজের উপর ফোকাস করবে।

ভাগ্যবান সংখ্যা: 1 2 4 7

শুভ রং: হালকা গোলাপি

আজকের প্রতিকার: ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। ভগবান ভাস্কর যেন সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করেন। আপনার প্রতিশ্রুতি পূরণ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement