scorecardresearch
 

Cancer Ajker Rashifal: আজ কি সম্পদলাভ হবে কর্কট রাশির? জানুন

Karkat Dainik Rashifal 14 january 2022: ব্যবসা বাণিজ্যে প্রত্যাশার চেয়ে ভালো করবে। বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়িক সমস্যা মিটে যাবে। চারিদিকে আনন্দ আর আনন্দ থাকবে। প্রতিযোগিতায় আগ্রহী হবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। চুক্তির পক্ষে থাকবে। এগিয়ে যাবেন নির্দ্বিধায়. আলোচনায় সফল হবেন। নতুন উৎস থেকে আয় বাড়বে। আজ গুরুত্বপূর্ণ বিষয়গুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি- ব্যবসা বাণিজ্যে প্রত্যাশার চেয়ে ভালো করবে। বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়িক সমস্যা মিটে যাবে। চারিদিকে আনন্দ আর আনন্দ থাকবে। প্রতিযোগিতায় আগ্রহী হবে। শিল্প দক্ষতা বৃদ্ধি পাবে। চুক্তির পক্ষে থাকবে। এগিয়ে যাবেন নির্দ্বিধায়. আলোচনায় সফল হবেন। নতুন উৎস থেকে আয় বাড়বে। আজ গুরুত্বপূর্ণ বিষয়গুলি সম্পূর্ণ করার চেষ্টা করুন।

অর্থ লাভ-  কাজে স্পষ্টতা থাকবে। লেনদেনে সতর্ক থাকুন। সম্মিলিত প্রচেষ্টা আরও ভাল হবে। আয় একই থাকবে। ব্যবসা স্বাভাবিক হবে। স্মার্ট কাজ বজায় রাখবে।

বন্ধুত্ব-ভালোবাসা-  বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভক্তি বাড়বে। সবার সুখ -দুঃখে সহযোগী হবেন। ব্যক্তিগত জীবন সুখে কাটবে। প্রেমিকার সঙ্গে স্মরণীয় সময় কাটাবেন। 

স্বাস্থ্য মনোবল-  সস্বাস্থ্যের উন্নতি বজায় রাখবে। অলসতা চলে যাবে। আপনি রোগ থেকে মুক্তি পাবেন। শারীরিক বাধা দূর হবে। ধর্মকর্ম বৃদ্ধি পাবে। 

শুভ অঙ্ক -২, ৩

শুভ রঙ-  হলুদ

আজকের সমাধান: শিব-পরিবারের পূজায় ধ্যান করুন। সুগন্ধির ব্যবহার বাড়ান। ধর্মীয় স্থান পরিদর্শন করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement