scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১৬ জুলাই, ২০২৩- সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখুন

কর্মজীবন ব্যবসায় কার্যকর হবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। সতর্কতার সাথে কাজ করবে। দায়িত্ব নেবে। পেশাদারদের সাথে পারস্পরিক সহযোগিতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করবে।

Advertisement
কর্কট কর্কট
হাইলাইটস
  • সমাজ ও পরিবারের প্রতি আপনার দায়িত্ব পালন করুন
  • সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখুন

কর্কট- সমাজ ও পরিবারের প্রতি আপনার দায়িত্ব পালন করুন। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখুন। বুঝে নিয়ে এগিয়ে যাবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। লেনদেনে মনোযোগ দিন। বিচারিক বিষয়ে ধৈর্য বৃদ্ধি করুন। বিদেশ যাত্রার সম্ভাবনা থাকবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। কাজ স্বাভাবিক হবে। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। আইনি সমস্যা সমাধানের চেষ্টা করা হবে। সুযোগকে পুঁজি করার কথা ভাববে।

অর্থলাভ- কর্মজীবন ব্যবসায় কার্যকর হবে। যোগাযোগের যোগাযোগ আরও ভাল হবে। সতর্কতার সাথে কাজ করবে। দায়িত্ব নেবে। পেশাদারদের সাথে পারস্পরিক সহযোগিতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করবে। নীতি বিধি সম্পর্কে সচেতনতা বজায় রাখবে। সহজ অফার পাবেন। বিশ্বাস জয় করবে। ব্যবস্থার ওপর জোর দেবে। সুবিধার সংস্থান বাড়াবে। লেনদেনে ধার নেওয়া থেকে বিরত থাকুন। লিখতে ভুল করবেন না। চুক্তিতে পরিষ্কার হোন। ব্যবস্থার ওপর জোর দেবে।

প্রেমের বন্ধুত্ব - মানসিক বিষয় এবং সম্পর্কের ক্ষেত্রে বিশ্বাস বজায় রাখা হবে। দ্বিধা বৈঠকে থাকবে। সংবেদনশীলতা বজায় রাখা হবে। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সুযোগের জন্য অপেক্ষা করুন। বন্ধুদের অবহেলা করবেন না। দ্রুত চিবিয়ে নিন। শেখা উপদেশ মনোযোগ দিতে হবে. প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। দেখা করার সুযোগ থাকবে।

স্বাস্থ্য মনোবল- বিভিন্ন বিষয় বিচারাধীন থাকতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত অবহেলা দেখাবেন না। মনোবল বজায় রাখুন। ব্যবহারিক ভুল এড়িয়ে চলুন। খাবার স্বাভাবিক হবে।

শুভ সংখ্যা - ১,২,৩,৭

শুভ রঙ - হালকা গোলাপি

আজকের নিবারণ - ভগবান সূর্যনারায়ণকে অর্ঘ্য নিবেদন করুন। ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। ধারাবাহিকতা বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement