scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১৯ মার্চ, ২০২৩- আজ কর্কট রাশির শৃঙ্খলা বজায় থাকবে

Karkat Dainik Rashifal 19 March 2023: বিকালের মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করুন। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। পরিবারের প্রতি আস্থা বজায় থাকবে। আমাদের প্রিয়জনের জন্য চেষ্টা চালিয়ে যাবে. সহযোগিতার বোধ আছে। রুটিনে মনোযোগ বাড়ান। প্রস্তুতিতে মনোযোগ দিন। সাক্ষাৎকারের জন্য সময় নিন। আলোচনা ও সংলাপে সতর্ক থাকবেন। শৃঙ্খলা বজায় থাকবে। দায়িত্ব পালন করবে। ধৈর্য ধরে কাজ করবে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি: বিকালের মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করুন। স্বাস্থ্য লক্ষণ উপেক্ষা করবেন না। পরিবারের প্রতি আস্থা বজায় থাকবে। আমাদের প্রিয়জনের জন্য চেষ্টা চালিয়ে যাবে। সহযোগিতার বোধ আছে। রুটিনে মনোযোগ বাড়ান। প্রস্তুতিতে মনোযোগ দিন। সাক্ষাৎকারের জন্য সময় নিন। আলোচনা ও সংলাপে সতর্ক থাকবেন। শৃঙ্খলা বজায় থাকবে। দায়িত্ব পালন করবে। ধৈর্য ধরে কাজ করবে।

অর্থ, লাভ, পেশা- প্রয়োজনীয় কাজে শিথিলতা এড়িয়ে চলুন। কাজের সাফল্য নিয়মিত হবে। কাস্টমাইজেশন উপর জোর. আলোচনায় তাড়াহুড়ো করবেন না। চালাকি থেকে সাবধান। পরিচালকদের অবাধ্য হওয়া এড়িয়ে চলুন। পেশাগত বিষয় মুলতুবি রাখা এড়াতে হবে. লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। কাজের গতি ভালো হবে। নীতিমালা মেনে চলবেন।

প্রেম, বন্ধুত্ব- আবেগগত বিষয়ে দেরি করবেন না। ভালোবাসার দিকটা একই থাকবে। সম্পর্ক প্রভাবিত হতে পারে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সবার প্রতি সম্মান থাকবে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। উপদেশ শিখতে থাকবে।

স্বাস্থ্য, মনোবল- সবার আস্থা অর্জনের চেষ্টা করুন। লক্ষ্যে আপস করবেন না। সংযমী হন। সামঞ্জস্য বাড়ান। স্বাস্থ্যের উপর জোর দিন। খাবার বিশুদ্ধ থাকবে।

শুভ সংখ্যা: 1 2 এবং 7

শুভ রং: গোলাপি

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। ধ্যান-দান করুন

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement