scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২০ সেপ্টেম্বর, ২০২৩-সুসংবাদে উত্‍সাহী থাকবেন

প্রেমের বিষয়ে ইতিবাচকতা থাকবে এবং আপনি সহজে এবং সরলতার সঙ্গে আপনার চিন্তা প্রকাশ করতে সক্ষম হবেন। সম্পর্ক শক্তিশালী হবে এবং সবাই খুশি থাকবে। আপনি আপনার অনুভূতি জানাতে সক্ষম হবেন এবং আপনার প্রিয়জনের সুখ বৃদ্ধি করবে।

Advertisement
কর্কট কর্কট

কর্কট-- সামাজিক ক্ষেত্রে, আপনি একটি উল্লেখযোগ্য প্রভাব অব্যাহত থাকবে। আলোচনা ও সংলাপে গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে পারেন। ভ্রাতৃত্ববোধ বাড়বে। আপনি আপনার ভাইবোনদের সঙ্গে ঘনিষ্ঠ হবেন। রক্তের সম্পর্কের পক্ষ থেকে সমর্থন উপস্থিত থাকবে। বুঝেশুনে এবং সাহসের সঙ্গে কাজ করুন। অলসতা পরিহার করুন। আপনি সুসংবাদে উত্‍সাহী থাকবেন। আপনার পরিচিতির পরিধি প্রসারিত হবে। আপনি সহজেই নতুন মানুষের সঙ্গে সংযোগ স্থাপন করতে পারবেন। আপনার দায়িত্ব ভালোভাবে পালন করুন। নম্রতা বজায় রাখুন।

প্রেম ও বন্ধুত্ব-- প্রেমের বিষয়ে ইতিবাচকতা থাকবে এবং আপনি সহজে এবং সরলতার সঙ্গে আপনার চিন্তা প্রকাশ করতে সক্ষম হবেন। সম্পর্ক শক্তিশালী হবে এবং সবাই খুশি থাকবে। আপনি আপনার অনুভূতি জানাতে সক্ষম হবেন এবং আপনার প্রিয়জনের সুখ বৃদ্ধি করবে। আনন্দ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য-- বিজয়ের চেতনা ও মনোবল বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি আপনার প্রতিশ্রুতি পূরণ করবেন এবং ব্যবহারিক দিকগুলিতে শক্তিশালী থাকবেন। আপনার রুটিন সংগঠিত করুন এবং ফোকাস বজায় রাখুন।

শুভ রং-- আকাশী

শুভ সংখ্যা-- ১,২,৩ ও ৭

আজকের উপায়-- গণেশজির পুজো করুন। গণেশকে লাড্ডু ভোগ দিন। ওম গণঃ গণপতয়েঃ নমঃ মন্ত্র তিনবার জপ করে শুভকাজে বের হন আজ। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement