scorecardresearch
 

Cancer Ajker Rashifal: কর্কট রাশির আজ সম্পদ, জাঁকজমক বৃদ্ধি পাবে

Cancer Dainik Rashifal 23 September 2022:  পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। সামঞ্জস্য বজায় থাকবে। মনোরম পরিবেশের সুবিধা নিন। সময় অবশ্যই থাকবে। মিথস্ক্রিয়া এবং যোগাযোগের বৃত্ত বড় হবে। মিলনে আরাম হবে। সংস্কার ঐতিহ্য বাড়বে। ঐতিহ্যবাহী কাজের প্রচার করবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়বে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট- পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। সামঞ্জস্য বজায় থাকবে। মনোরম পরিবেশের সুবিধা নিন। সময় অবশ্যই থাকবে। মিথস্ক্রিয়া এবং যোগাযোগের বৃত্ত বড় হবে। মিলনে আরাম হবে। সংস্কার ঐতিহ্য বাড়বে। ঐতিহ্যবাহী কাজের প্রচার করবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়বে। আদর্শ অনুসরণ করবে। সবাইকে সম্মান করবে। মূল্যবান উপহার পেতে পারেন। সম্পর্ক ভালো হবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহী হবে। আরাম সামঞ্জস্য বজায় রাখবে। ব্যক্তিগত কাজে গতি আসবে।

অর্থ, লাভ, পেশা- আর্থিক বিষয়ে কোনো দ্বিধা ছাড়াই এগিয়ে যাবেন। আকর্ষণীয় অফার পাবেন। কর্ম ব্যবসায় শুভতা থাকবে। কার্যকারিতা বজায় রাখবে। পিতামাতার ব্যবসায় সাফল্য আসবে। লাভের শতাংশ বেশি থাকবে। উল্লেখযোগ্য ফলাফল হবে। বাণিজ্যিক কাজে আগ্রহ দেখাবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। সম্প্রসারণের বিষয়ে গতি বাড়বে। কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পদ বৃদ্ধি পাবে। জাঁকজমক বজায় রাখবে।

প্রেম এবং বন্ধুত্ব- আপনি কোনও দ্বিধা ছাড়াই প্রিয়জনকে মনের কথা বলতে পারেন। সবাইকে সম্মান করবে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। গ্র্যান্ড ইভেন্টের জন্য আমাদের সঙ্গে যোগ দিন। অতিথিরা আসতে থাকবে। বড় ভাববে। আত্মীয়-স্বজনের কাছে থাকবে। পরিবারে সুখ ও সৌভাগ্যের যোগাযোগ থাকবে। প্রিয়জনের সঙ্গে সেরা সময় কাটবে।

স্বাস্থ্য, মনোবল- শুভ কাজের একটি রূপরেখা তৈরি করবে। প্রতিশ্রুতি রক্ষা করবে ফোকাস থাকবে গানের দিকে। ব্যক্তিত্ব প্রাধান্য পাবে। সিনিয়রদের সঙ্গে দেখা হবে। মনোবল নিয়ে কাজ করবে। দায়িত্ববোধ করবে।

শুভ সংখ্যা: ২ এবং ৬

শুভ রং: বেবি পিঙ্ক

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর পূজা করুন। আপনার সংস্কৃতি বোধ বাড়ান।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement
Advertisement