scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩- আজ কর্কট রাশিরা ধৈর্য ধরে এগিয়ে যান

Karkat Dainik Rashifal 25 January 2023: স্বাস্থ্য লক্ষণের দিকে নজর রাখবে। কাজের ব্যবস্থায় স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। আর্থিক বিষয়ে ভালো হবে। আকস্মিকতার উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। পরিবারের সদস্যদের কাছ থেকে শেখা উপদেশে মনোযোগ দেবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নীতিমালা মেনে চলবেন।

কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি: স্বাস্থ্য লক্ষণের দিকে নজর রাখবে। কাজের ব্যবস্থায় স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। আর্থিক বিষয়ে ভালো হবে। আকস্মিকতার উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। পরিবারের সদস্যদের কাছ থেকে শেখা উপদেশে মনোযোগ দেবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নীতিমালা মেনে চলবেন। প্রয়োজনীয় কাজে ধৈর্য দেখান। কর্ম ব্যবসা স্বাভাবিক থাকবে। লেনদেনে সতর্কতা বজায় রাখা হবে।

অর্থ, লাভ, পেশা- স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। অসাবধানতা এড়িয়ে চলুন। ক্যারিয়ার ব্যবসায় স্বচ্ছতা আনবে। লাভের হার স্বাভাবিক থাকবে। লেনদেনে সতর্ক থাকবেন। খুব তাড়াতাড়ি অপরিচিতদের বিশ্বাস করবেন না। ঘনিষ্ঠদের প্রতি মনোযোগ দিন। বাণিজ্যিক ঝুঁকি এড়িয়ে চলুন। জমি নির্মাণ সংক্রান্ত বিষয়ে আগ্রহী হবেন। সময়মত গুরুত্বপূর্ণ কাজ করুন। ধৈর্য ধরে এগিয়ে যান।

প্রেম, বন্ধুত্ব-  বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যুক্ত হতে পারেন। পরিবারের সাথে সম্পর্কের উন্নতি হবে। শিক্ষা উপদেশ অনুসরণ করবে। প্রেমে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আপনার মনের বিষয়ে ধৈর্য ধরুন। মর্যাদা গোপনীয়তা রক্ষা করবে। সম্পর্কের ক্ষেত্রে প্রবণতা বাড়বে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। পরিবারে পারস্পরিক সহযোগিতা থাকবে। বিরোধীদের থেকে সাবধান।

স্বাস্থ্য, মনোবল- সতর্ক থাকবে। মনোবল থাকবেই। রুটিন বজায় রাখবে। প্রলুব্ধ হবে না। সংবেদনশীলতার নিয়ন্ত্রণ বাড়ান। স্বাস্থ্য সুরক্ষার উপর জোর দিন। সততা আছে। কথা ও আচরণে ভারসাম্য বজায় রাখবে।

শুভ সংখ্যা: 5 এবং 6
শুভ রং: গোলাপি

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। ধ্যান-দান করুন

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।