scorecardresearch
 

Cancer Ajker Rashifal: কর্কট রাশির আজ পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে

Karkat Dainik Rashifal 25-November 2022: সেবা ব্যবসায় গতি আসবে। নিয়ম শৃঙ্খলা বজায় রাখবে। ব্যবসায় সমন্বয় বাড়বে। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। প্রয়োজনীয় কাজে গতি বজায় রাখবে। রুটিন এবং ধারাবাহিকতা উপর ফোকাস করা হবে. লেখালেখির কাজে বাড়তি সতর্কতা অবলম্বন করবেন। আপনাকে হোয়াইট কলার ঠগ থেকে নিরাপদ রাখবে। পেশাদারিত্বের উপর জোর দিন। কাজের প্রচেষ্টায় ফোকাস রাখবে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি: সেবা ব্যবসায় গতি আসবে। নিয়ম শৃঙ্খলা বজায় রাখবে। ব্যবসায় সমন্বয় বাড়বে। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। প্রয়োজনীয় কাজে গতি বজায় রাখবে। রুটিন এবং ধারাবাহিকতা উপর ফোকাস করা হবে. লেখালেখির কাজে বাড়তি সতর্কতা অবলম্বন করবেন। আপনাকে হোয়াইট কলার ঠগ থেকে নিরাপদ রাখবে। পেশাদারিত্বের উপর জোর দিন। কাজের প্রচেষ্টায় ফোকাস রাখবে।

অর্থ, লাভ, পেশা-  পেশাগত প্রচেষ্টা ভালো হবে। সময় উন্নতি করতে থাকবে।  লক্ষ্য গতি পান। কাজে সময় দিন। বিভিন্ন প্রচেষ্টা এগিয়ে নেওয়া হবে। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে। পেশায় উপার্জন বৃদ্ধি পাবে। সামঞ্জস্যের শতাংশ বাড়বে। তথ্যের আদান-প্রদান বাড়বে। কাজের প্রসারে সফল হবেন। মনোযোগ বাড়বে। পেশাগত ক্ষেত্রে প্রভাব বৃদ্ধি পাবে। কাজের গতি বাড়বে। 

প্রেম, বন্ধুত্ব- সংলাপের পক্ষ থেকে বৈঠক করা হবে। মানসিক কার্যকলাপ উন্নত হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। মনের বিষয়গুলো ইতিবাচক হবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সামাজিক যোগাযোগ বৃদ্ধিতে জোর দেবে। সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হোন। প্রেমের সম্পর্ক কার্যকর থাকবে।  প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে। আবেগের বিষয় ভালো হবে। 

স্বাস্থ্য, মনোবল- ব্যক্তিগত বিষয়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। পরিবার সুখী হবে। স্বাস্থ্যের দ্রুত উন্নতি হবে। সাহস সক্রিয় পদক্ষেপ নেবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ২,৭,৮
শুভ রং: বেবি পিঙ্ক

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধর্মীয় কর্মকান্ড ও অনুষ্ঠানে যুক্ত হন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement