scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩- আজ কর্কট রাশিরা লাভ ও মিলনের সুযোগ থাকবে

Karkat Dainik Rashifal 26 January 2023: ভাগ্যের সাহায্যে সবকিছুই হবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। প্রত্যেকের জন্য সর্বাধিক করার অনুভূতি থাকবে। লাভ ও মিলনের সুযোগ থাকবে। আর্থিক বিষয়ে স্বচ্ছতা থাকবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। লক্ষ্য পূরণ করবে। বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। সুসংবাদ পাবেন।

কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি: ভাগ্যের সাহায্যে সবকিছুই হবে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন। প্রত্যেকের জন্য সর্বাধিক করার অনুভূতি থাকবে। লাভ ও মিলনের সুযোগ থাকবে। আর্থিক বিষয়ে স্বচ্ছতা থাকবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। লক্ষ্য পূরণ করবে। বিশ্বাস ও আধ্যাত্মিকতা শক্তি পাবে। সুসংবাদ পাবেন।

অর্থ, লাভ, পেশা- চারিদিকে ইতিবাচকতা থাকবে। উল্লেখযোগ্য সাফল্য অর্জিত হতে পারে। বাণিজ্যিক বিষয়ে করা হবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। সিদ্ধান্তগুলো পূরণ করবে। সব ক্ষেত্রে কার্যকর হবে। আয়ের উৎস খুলবে। সুযোগের সদ্ব্যবহার করবে। ইতিবাচক পারফর্ম করবে। কন্ডিশন ভালো হবে।

প্রেম, বন্ধুত্ব-  প্রিয়জনের সাথে মজার যাত্রা হতে পারে। সম্পর্কের উন্নতি ঘটবে। আচরণে মাধুর্য বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটবে। বন্ধুত্ব মজবুত হবে। প্রেমের ব্যাপারে উত্তেজিত হবেন। ভালো বার্তা পাবেন। সবাই খুশি হবে। সম্পর্কের ক্ষেত্রে আভিজাত্য বজায় থাকবে। আবেগ বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- সহযোগিতার অনুভূতি বাড়বে। আভিজাত্য বজায় রাখবে। সাক্ষাৎকারে সাফল্য পাবেন। যৌক্তিক আচরণ বজায় রাখবে। আত্মবিশ্বাস ও মনোবল বজায় থাকবে। অবশ্যই এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: 2 3 7 এবং 8
শুভ রং: মরচে রং

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। ধ্যান-দান করুন

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।