scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২৬মে, ২০২৩- পরিবারে সুখ এবং প্রাচুর্য বিরাজ করবে

Karkat Dainik Rashifal 26 may 2023: আপনি একটি আকর্ষণীয় যোগাযোগ শৈলী থাকবে। সুখ ভাগ করে নিন। আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। একটি স্বাস্থ্যকর খাদ্য বজায় রাখুন। আপনার ব্যক্তিত্বের যত্ন নিন। উৎসাহ দেখান। উচ্চ মনোবল বজায় রাখুন। স্বাস্থ্যের উন্নতি হবে।

Advertisement
কর্কট কর্কট

কর্কট-- আপনি আপনার কাজে নতুনত্ব এবং গতি প্রয়োগ করবেন। পরিকল্পনা অনায়াসে এগিয়ে যাবে। আপনি পছন্দসই সম্পত্তি অর্জন করবেন। আপনি আপনার প্রচেষ্টা বৃদ্ধি করবে। আর্থিক দিকটি প্রবৃদ্ধি দেখাবে। সংগঠন এবং ব্যবস্থাপনার উপর জোর দিন। স্বীকৃতি ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি চমৎকার প্রস্তাব পাবেন। ফোকাস বজায় রাখুন। কাজে সহযোগিতা পাবেন। সবার প্রতি আস্থা বাড়বে। সহযোগিতার মাধ্যমে আপনি সাফল্য অর্জন করবেন। সাফল্যের হার উচ্চ থাকবে। কাজের প্রসার ঘটবে।

প্রেম ও বন্ধুত্ব-- পরিবারে সুখ এবং প্রাচুর্য বিরাজ করবে। রক্তের সম্পর্ক শক্তি পাবে। যোগাযোগ এবং বক্তৃতা স্বাভাবিক হবে। পরিবারের সদস্যরা সন্তুষ্ট থাকবে। যোগাযোগ এবং যোগাযোগ বজায় রাখুন। 

স্বাস্থ্য-- আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। একটি স্বাস্থ্যকর খাদ্য বজায় রাখুন।

শুভ রং-- নীল

শুভ সংখ্যা-- ৩,৫, ৮, ৯ 

আজকের উপায়-- দেবী দুর্গার পুজো করুন। ভ্রমের ফাঁদে পা দেবেন না। ওম শুক্রায় নমঃ জপ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement