scorecardresearch
 

Cancer Ajker Rashifal: আজ কী রয়েছে কর্কট রাশির ভাগ্যে, জানুন

Karkat Dainik Rashifal 26 November 2021: নতুন ভাবে জিনিস দেখবে। সৃজনশীলতা ও ইতিবাচকতা বৃদ্ধি পাবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। শ্রেষ্ঠত্ব অর্জিত হবে। অর্থনৈতিক সুযোগের আধিক্য থাকবে। সব ক্ষেত্রে কার্যকর হবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়তেই থাকবে। পরিবারে সৌভাগ্য থাকবে। তাল মিলিয়ে চলবে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি- নতুন ভাবে জিনিস দেখবে। সৃজনশীলতা ও ইতিবাচকতা বৃদ্ধি পাবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। শ্রেষ্ঠত্ব অর্জিত হবে। অর্থনৈতিক সুযোগের আধিক্য থাকবে। সব ক্ষেত্রে কার্যকর হবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়তেই থাকবে। পরিবারে সৌভাগ্য থাকবে। তাল মিলিয়ে চলবে।

অর্থ লাভ-  কাজে স্পষ্টতা থাকবে। লেনদেনে সতর্ক থাকুন। সম্মিলিত প্রচেষ্টা আরও ভাল হবে। আয় একই থাকবে। ব্যবসা স্বাভাবিক হবে। স্মার্ট কাজ বজায় রাখবে।

বন্ধুত্ব-ভালোবাসা-  বন্ধুদের সঙ্গে দেখা হবে। ভক্তি বাড়বে। সবার সুখ -দুঃখে সহযোগী হবেন। ব্যক্তিগত জীবন সুখে কাটবে। প্রেমিকার সঙ্গে স্মরণীয় সময় কাটাবেন। 

স্বাস্থ্য মনোবল-  সস্বাস্থ্যের উন্নতি বজায় রাখবে। অলসতা চলে যাবে। আপনি রোগ থেকে মুক্তি পাবেন। শারীরিক বাধা দূর হবে। ধর্মকর্ম বৃদ্ধি পাবে। 

শুভ অঙ্ক - ৬, ৮

শুভ রঙ- হলুদ

আজকের সমাধান: শিব-পরিবারের পূজায় ধ্যান করুন। সুগন্ধির ব্যবহার বাড়ান। ধর্মীয় স্থান পরিদর্শন করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা

Advertisement