scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ৫ ফেব্রুয়ারি, ২০২৩- আজ কর্কট রাশির ব্যবসায়িক ক্ষেত্রে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেবেন

Karkat Dainik Rashifal 5 February 2023: সংবেদনশীলতা ও সৃজনশীলতা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত বিষয় অনুকূলে থাকবে। আপনি আপনার প্রিয়জনকে আনন্দিতভাবে অবাক করে দিতে পারেন। পরিকল্পনা অনুযায়ী কাজের গতি বজায় রাখবে। বুঝে নিয়ে এগিয়ে যাবে। আচরণ হবে ভদ্র ও মিষ্টি। ব্যবসায়িক ক্ষেত্রে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেবেন।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট রাশি: সংবেদনশীলতা ও সৃজনশীলতা বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত বিষয় অনুকূলে থাকবে। আপনি আপনার প্রিয়জনকে আনন্দিতভাবে অবাক করে দিতে পারেন। পরিকল্পনা অনুযায়ী কাজের গতি বজায় রাখবে। বুঝে নিয়ে এগিয়ে যাবে। আচরণ হবে ভদ্র ও মিষ্টি। ব্যবসায়িক ক্ষেত্রে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেবেন।

অর্থ, লাভ, পেশা- কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। প্রয়োজনীয় কাজে বিচক্ষণতার সাথে কাজ করুন। বৈঠকে আলোচনায় সময় দেবেন। সিনিয়রদের সাথে দেখা হবে। নতুনত্বের ওপর জোর দেওয়া হবে। পেশাগত ভারসাম্য বজায় রাখবে। অর্থনৈতিক বিষয়ে ধৈর্য দেখাবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকবেন। প্রচেষ্টা গতি পাবে।

প্রেম, বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের উন্নতি হবে। স্নেহ, বিশ্বাস ও উপলব্ধি নিয়ে কাজ করবে। সুযোগের জন্য অপেক্ষা করা উপযুক্ত হবে। আরাম হবে। সম্পর্ক মজবুত হবে। স্বজনরা খুশি হবে। সবার খেয়াল রাখবে।

স্বাস্থ্য, মনোবল- তুচ্ছ কথাবার্তা এবং অনর্থক কথাবার্তা এড়িয়ে চলুন। অনন্য প্রচেষ্টা শক্তি লাভ করবে। স্বাস্থ্যগত বাধা দূর হবে। উদ্যম মনোবল বজায় রাখবে।

শুভ সংখ্যা: 1 2 এবং 5


শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। ধ্যান-দান করুন

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement
Advertisement