scorecardresearch
 

Cancer Ajker Rashifal: শনিবার কেমন যাবে কর্কট রাশির ভাগ্য, জেনে নিন

Karkat Dainik Rashifal 6 august 2022: সময় উন্নতির দিকে থাকবে। বিকেল থেকে পরিস্থিতি আরও ইতিবাচক হবে। উৎসাহ নিয়ে কাজ করতে থাকবে। পড়াশোনায় এগিয়ে থাকবে। বোঝাপড়া ও বুদ্ধিমত্তা দিয়ে লক্ষ্য অর্জন করা হবে। কাজের প্রসারে সফল হবেন। ক্যারিয়ার ব্যবসা ভালো যাবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

কর্কট রাশি কর্কট রাশি

কর্কট- সময় উন্নতির দিকে থাকবে। বিকেল থেকে পরিস্থিতি আরও ইতিবাচক হবে। উৎসাহ নিয়ে কাজ করতে থাকবে। পড়াশোনায় এগিয়ে থাকবে। বোঝাপড়া ও বুদ্ধিমত্তা দিয়ে লক্ষ্য অর্জন করা হবে। কাজের প্রসারে সফল হবেন। ক্যারিয়ার ব্যবসা ভালো যাবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। খরচ নিয়ন্ত্রণ করবেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। উদ্যমে ভরপুর থাকবে শক্তি।

অর্থ লাভ, পেশা- বুঝে ও নীতি নিয়ম মেনে কাজ করতে থাকুন। ধৈর্য বিশ্বাসের সঙ্গে ফল দেবে। কেরিয়ার ব্যবসা ভালো থাকবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। গুজবে প্রভাবিত হওয়া থেকে বিরত থাকুন। সাহস নিয়ে এগিয়ে যাও। রুটিন চাষ করুন। স্মার্ট বিলম্বের নীতি গ্রহণ করুন। পেশাদারিত্বের সুফল পাবেন। প্রলুব্ধ হবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

প্রেম, বন্ধুত্ব- আপনার কথা ভাল রাখুন। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। মর্যাদা গোপনীয়তা জোর দিন। সম্পর্কের মধুরতা বাড়বে। থাকবেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। আলোচনা সহজ হবে। আভিজাত্য বজায় রাখবে। কুসংস্কার পরিহার করুন। নম্রতার সঙ্গে কাজ করুন।
 
স্বাস্থ্য, মনোবল-
জেদ এবং আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। অসাবধানতা দেখাবেন না। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন। লক্ষণ সম্পর্কে সচেতন হন। খাবারের প্রতি মনোযোগ দিন।

শুভ সংখ্যা: ২, ৬

শুভ রং: অ্যাকোয়া

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা