scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ৬ মে, ২০২৪- সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন

প্রেম ও স্নেহে পারস্পরিক বিশ্বাস দৃঢ় হবে। বাধা দূর হবে। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। প্রিয়জনের অনুভূতিকে সম্মান করবে। আপনি আপনার মনের কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

Advertisement
karkat karkat
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট- ভাগ্যের দ্বারা ফলাফলের উন্নতি হবে। ধৈর্য ও দ্বীনের উপর গুরুত্বারোপ করবে। সব বিষয় অনুকূলে থাকবে। গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন হবে। মুনাফা বাড়তে থাকবে। আধ্যাত্মিকতা বৃদ্ধি পাবে। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। ব্যক্তিগত সম্পর্কের মধ্যে আস্থা তৈরি হবে। নীতিমালার ধারাবাহিকতা বজায় থাকবে। কাজ স্বাভাবিকের চেয়ে ভালো হবে। জনকল্যাণমূলক কাজে যুক্ত থাকবেন। আয় বাড়বে। বাস্তবিক স্বচ্ছতা বজায় রাখবে। সম্প্রীতি এবং সাফল্যের শতাংশ উচ্চ থাকবে। আত্মবিশ্বাসী থাকবে। পরিস্থিতি ইতিবাচক হবে।


আর্থিক লাভ- সহজে এগিয়ে যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন। স্মার্ট ওয়ার্কিং এর উপর জোর দেবে। কাজে ব্যবসায় গতি আসবে। সামর্থ্যের চেয়ে বেশি ঝুঁকি নেবে। গুরুত্বপূর্ণ বিষয় অনুকূলে থাকবে। আলোচনায় ফলপ্রসূ হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। চুক্তিগুলো এগিয়ে নিয়ে যাবে। কাজের অবস্থা শুভ থাকবে। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখবে। মহানুভবতার কথা ভাববে। লাভ বাড়বে। বিভিন্ন প্রচেষ্টা চালাবে।


প্রেমের বন্ধুত্ব- প্রেম ও স্নেহে পারস্পরিক বিশ্বাস দৃঢ় হবে। বাধা দূর হবে। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। প্রিয়জনের অনুভূতিকে সম্মান করবে। আপনি আপনার মনের কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ভদ্র ও বিনয়ী হবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ থাকবে। সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের সাথে ঘনিষ্ঠতা বাড়বে।


স্বাস্থ্য মনোবল- কাজের গতিতে গতি ও অনুকূলতা থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কম জিনিস উপেক্ষা করবে. সারপ্রাইজ দিবে। খাবার সুস্থ রাখবে। মনোবল বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: 1 2 5 6

শুভ রং: হালকা গোলাপি

আজকের প্রতিকার: ওম নমঃ শিবায় জপ করুন। মহাদেব শিবশঙ্করের পরিবারের পূজা-অর্চনা। জলাভিষেক করা। তীর্থযাত্রার উপর জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement