scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ অর্থ ও সম্পত্তির প্রাপ্তি হতে পারে

Capricorn Dainik Rashifal 1 December-2022: যোগ্য ব্যক্তিরা আকর্ষণীয় অফার পাবেন। গুরুত্বপূর্ণ অর্জনে উজ্জীবিত হবেন। ভাগ্য সহায় থাকবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্য ও আত্মীয়দের আস্থা বজায় রাখবে। কথা ও আচার-আচরণে জয় করবে সবার মন। আকর্ষণীয় অফার পাবেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

মকর রাশি মকর রাশি

মকর- যোগ্য ব্যক্তিরা আকর্ষণীয় অফার পাবেন। গুরুত্বপূর্ণ অর্জনে উজ্জীবিত হবেন। ভাগ্য সহায় থাকবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্য ও আত্মীয়দের আস্থা বজায় রাখবে। কথা ও আচার-আচরণে জয় করবে সবার মন। আকর্ষণীয় অফার পাবেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। অবশ্যই এগিয়ে যাবে। বড় ভাববে সম্পদ বৃদ্ধি পাবে। ঐতিহ্য সংস্কৃতির প্রচার হবে। পৈতৃক কাজ এগিয়ে নিয়ে যাবে। ভালো হোস্ট হবে। সুখ বাড়বে। রোজা রাখবে। অতিথি আগমন অব্যাহত থাকবে।

অর্থ, লাভ, পেশা- অর্থ ও সম্পত্তির প্রাপ্তি হতে পারে। লাভের বিষয়ে উন্নতি হবে। বিভিন্ন প্রচেষ্টায় গতি রাখবে। সঞ্চয়পত্রে সুদ বাড়বে। ক্যারিয়ার ব্যবসা ভালো যাবে। কাজের ব্যবসা আশানুরূপ হবে। পেশাদাররা আলোচনায় যোগ দেবেন। ঐতিহ্যবাহী ব্যবসায় গতি বাড়বে। প্রতিশ্রুতি রক্ষা করবে। আর্থিক শক্তির অভিজ্ঞতা হবে। পৈতৃক কাজে মনোযোগ দেবেন। শুভ প্রস্তাব বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- ঘনিষ্ঠদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি করবে। অতিথিকে সম্মান করুন। পরিবারে সুখ ও সম্প্রীতি থাকবে। উৎসবমুখর পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে। জমকালো আয়োজনে শামিল হবেন। সম্পর্কের মাধুর্য বাড়বে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। চমকে দেবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের বিষয়গুলো সুখকর হবে।

স্বাস্থ্য, মনোবল-সবাইকে সম্মান করবে। স্বাস্থ্য ব্যক্তিত্বের উপর ফোকাস করা হবে। লক্ষণে সতর্ক থাকবে। মনোবল উঁচু হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। লক্ষ্যে ফোকাস করবে।

শুভ সংখ্যা: ৬ এবং ৯

শুভ রং: গম

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর পূজা করুন। পুরুষসূক্ত ও শ্রীসূক্ত পাঠ করুন। হলুদ ফল আইটেম দান, বৃদ্ধি করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।