scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন

Capricorn Dainik Rashifal 10 August 2022: বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। পরিকল্পনা ব্যয় বৃদ্ধি পাবে। দূর দেশের বিষয়ে তৎপরতা থাকবে। আর্থিক লেনদেনে পরিষ্কার থাকুন। আপনি ভাল তথ্য পেতে পারেন। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন।

মকর রাশি মকর রাশি

মকর - বিনিয়োগে ভাল রিটার্ন পাবেন। সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। পরিকল্পনা ব্যয় বৃদ্ধি পাবে। দূর দেশের বিষয়ে তৎপরতা থাকবে। আর্থিক লেনদেনে পরিষ্কার থাকুন। আপনি ভাল তথ্য পেতে পারেন। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। এটি একটি দীর্ঘ দূরত্বের যাত্রা হতে পারে। সবাইকে সম্মান করবে। স্মার্ট কাজ বাড়বে। কাজ স্বাভাবিকের চেয়ে ভালো হবে। সম্প্রসারণ পরিকল্পনা করা হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে।

অর্থ লাভ, পেশা- লেনদেনে কার্যকর হবে। কর্মজীবন ব্যবসার প্রতি সংবেদনশীল হবে। শত্রুদের থেকে সাবধান। বুদ্ধিমানের সাথে লক্ষ্য রাখবে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবে। ছোট ছোট বিষয়গুলোকে অবহেলা করবেন না। আরাম বাড়বে। পেশাগত আলোচনায় সতর্ক থাকুন। ব্যবসায়িক কার্যক্রম বৃদ্ধি পাবে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। সুযোগগুলো কাজে লাগাবে। সিনিয়ররা পরামর্শ মেনে চলবেন। ঋণের ব্যবসা করবে না।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের জন্য সময় লাগবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন। যুক্তিকে গুরুত্ব দিন। আবেগগত বিষয়ে ধৈর্য দেখান। ছোট জিনিস উপেক্ষা করুন। সম্পর্কের উন্নতি হবে। বন্ধুত্বের সম্পর্ক মজবুত হবে। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। প্রেমের দিকে উন্নতি হবে। গোঁড়ামি পরিহার করুন।

স্বাস্থ্য, মনোবল- স্বাস্থ্য ভালো থাকবে। শারীরিক কার্যকলাপ বাড়ান। সংকেত সম্পর্কে সচেতন হন। মৌসুমি সতর্কতা অবলম্বন করুন। অতিরিক্ত কাজ করবেন না শৃঙ্খলা থাকবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ৪ এবং ৬

শুভ রং: গাঢ় বাদামী

আজকের প্রতিকার: ভগবান গণেশের পূজা করুন। পান এবং মটরশুটি নিবেদন করুন। তীর্থক্ষেত্রে যান।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।