scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ পেশার ক্ষেত্রে মান-সম্মান বৃদ্ধি পাবে

Capricorn Dainik Rashifal 14 May 2022: ব্যবস্থাপনায় শক্তি পাবেন। কেরিয়ার ব্যবসায় ভালো করবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। ক্ষমতার পারফরম্যান্স ভালো হবে। পেশাদারিত্ব ও বোঝাপড়া নিয়ে কাজ করবে। কর্মকর্তারা খুশি হবেন। কাজের বিষয়গুলো মিটে যাবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর  রাশি- ব্যবস্থাপনায় শক্তি পাবেন। কেরিয়ার ব্যবসায় ভালো করবে। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে। ক্ষমতার পারফরম্যান্স ভালো হবে। পেশাদারিত্ব ও বোঝাপড়া নিয়ে কাজ করবে। কর্মকর্তারা খুশি হবেন। কাজের বিষয়গুলো মিটে যাবে। আলোচনায় ফলপ্রসূ হবে। প্রস্তাব সমর্থন পাবেন। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। অভিজ্ঞতা উপকারী হবে। শাসন প্রশাসন হবে সহযোগিতামূলক। লক্ষ্য পরিষ্কার রাখুন।

অর্থ লাভ-  উল্লেখযোগ্য কাজ এগিয়ে নিয়ে যাবে। বিভিন্ন বিষয়ে তাল মিলিয়ে চলুন। আপনি পছন্দসই অফার পাবেন। দায়িত্বশীলদের সাথে যোগাযোগ করা হবে। পেশার ক্ষেত্রে মান-সম্মান বৃদ্ধি পাবে। আলোচনা সফল হবে। সব ক্ষেত্রে ভালো হবে। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেবেন। লাভের প্রভাব থাকবে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলবেন।

প্রেম, বন্ধুত্ব-  সবাইকে সম্মান করবেন। সহযোগিতার বোধ বাড়বে। নম্রতা থাকবে। আপনার ব্যক্তিত্বে সবাই প্রভাবিত হবে। সংসারে সুখ বাড়বে। প্রিয়জন মিত্র হবে। প্রেমের সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য মনোবল-  আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আভিজাত্যবোধ থাকবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। স্বাস্থ্যের দিকে নজর দেবেন।

শুভ অঙ্ক- ৫ এবং ৭

শুভ রং - বেগুনি

আজকের প্রতিকার: হনুমানজির পূজা করুন। শনিদেবকে তৈলবীজের দান করুন। নবগ্রহের পূজা করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement