scorecardresearch
 

Ajker Capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৮ সেপ্টেম্বর, ২০২৩: আপনি সহজেই কর্তৃপক্ষের সমর্থন পাবেন

ব্যবস্থাপনার সাহায্যে পরিকল্পনা অনুযায়ী লক্ষ্য অর্জিত হবে। কর্মক্ষেত্রে আপনি আকর্ষণীয় অফার পাবেন।

Advertisement
মকর মকর
হাইলাইটস
  • সোমবারের মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ব্যবস্থাপনার সাহায্যে পরিকল্পনা অনুযায়ী লক্ষ্য অর্জিত হবে। কর্মক্ষেত্রে আপনি আকর্ষণীয় অফার পাবেন। গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবেন। মুনাফা বাড়তে থাকবে। ভালো তথ্যের আদান-প্রদান হবে। ফোকাস বজায় রাখবে। তাড়াহুড়ো করে এসো না। পৈতৃক কাজ হবে। সরকারি প্রশাসনিক কাজ হবে। বিভিন্ন বিষয় অনুসরণ করা হবে. আপনি সহজেই কর্তৃপক্ষের সমর্থন পাবেন। আলোচনায় ভালো হবে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। প্রচেষ্টা অনুকূলে থাকবে।

অর্থলাভ- কাজের সাফল্যের শতাংশ বেশি হবে। বিভিন্ন বিষয়ে সামঞ্জস্যতা থাকবে। পদ ও প্রতিপত্তির প্রভাব বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে সহযোগিতা পাবেন। ব্যবস্থা করার জন্য জোর দেবে। লাভ অটুট থাকবে। লক্ষ্য পরিষ্কার রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। কার্যক্রম বজায় রাখবে। পরিবেশ ইতিবাচক থাকবে। পেশাদাররা গতি বজায় রাখবেন। সমবয়সীদের সহযোগিতা থাকবে। ধৈর্য বাড়বে। সবার সহযোগিতা থাকবে।

প্রেম ও বন্ধুত্ব- আপনি আপনার মনের কথা পূর্ণ প্রভাবের সাথে বলতে সক্ষম হবেন। বৈঠকের সুযোগ বাড়বে। প্রিয়জন খুশি হবে। সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ থাকবে। সুখ ভাগাভাগি করবে। বন্ধুদের সাথে দেখা হবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। প্রেমের প্রস্তাব অনুকূলে আসবে। আপেক্ষিক সম্প্রীতি বজায় থাকবে।

স্বাস্থ্য মনোবল- সহযোগিতা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। কর্মদক্ষতা উন্নত হবে। ব্যক্তিত্ব চিত্তাকর্ষক হবে। সমতা ও ভারসাম্য বাড়াবে। স্বাস্থ্য ভালো থাকবে। উদ্দীপনা থাকবে।

লাকি সংখ্যা: 7, 8 এবং 9

শুভ রং: লাল

আজকের প্রতিকার: শিব পরিবারের পূজা-অর্চনা করুন। ওম নমঃ শিবায় জপ করুন। আভিজাত্যের সাথে কাজ করুন। ধর্মীয় কর্মকান্ড বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement