scorecardresearch
 

Ajker Capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩: প্রশাসনিক কাজে গতি আসবে

শৈল্পিক দক্ষতা প্রদর্শনের দ্বারা সবাইকে প্রভাবিত করে রাখবে।

Advertisement
মকর মকর
হাইলাইটস
  • মঙ্গলবারের মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- শৈল্পিক দক্ষতা প্রদর্শনের দ্বারা সবাইকে প্রভাবিত করে রাখবে। পেশাদারদের সহযোগিতা বড় প্রচেষ্টায় সহায়ক হবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। ব্যবস্থাপনাগত বিষয়গুলো গতি পাবে। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অস্বস্তি আপনাআপনি চলে যাবে। সমবয়সীদের আস্থা জয় করবে। শিল্প দক্ষতা সম্মানিত থাকবে। ফোকাস হবে বাণিজ্যে। কার্যকলাপ বৃদ্ধি. কাজের কার্যকারিতা বাড়বে। প্রশাসনিক কাজে গতি আসবে। শিল্প ও ব্যবসায় সাফল্য পাবেন। লাভের শতাংশ সমন্বয় করা হবে।

অর্থলাভ- আপনি শুভ প্রস্তাব পাবেন। কাজের প্রতি মনোযোগ বাড়বে। সরকারি কাজ হবে। পরিকল্পনা রূপ নেবে। অর্জনে উৎসাহ বাড়বে। চাকরির সুযোগ বাড়বে। শৃঙ্খলার সাথে এগিয়ে যাবে। সিস্টেমকে সম্মান করবে। সাক্ষাৎকারে সফল হবেন। পৈতৃক বিষয়গুলো অনুকূলে থাকবে। কর্মকর্তাদের সাথে সহযোগিতা ও যোগাযোগ বৃদ্ধি পাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। কার্যকর থাকবে।

প্রেম ও বন্ধুত্ব- মনের সম্পর্ক উন্নত হবে। সুরক্ষার অনুভূতি বাড়বে। সবার প্রতি সম্মান থাকবে। প্রবীণরা ক্ষতিগ্রস্ত হবেন। পারস্পরিক আস্থা বাড়বে। আবেগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। ব্যক্তিগত বিষয়ে মাধুর্য বজায় থাকবে। সেখানে একটি গুরুত্বপূর্ণ বৈঠক হবে।

স্বাস্থ্য মনোবল-খাবার আকর্ষণীয় হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। মনোবল উঁচু হবে। আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। স্বচ্ছতা ও আভিজাত্য বজায় রাখবে। লক্ষ্য বজায় রাখা হবে।

লাকি সংখ্যা: 2, 8 এবং 9

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি এবং ভগবান শ্রী গণেশজির পূজা করুন। দাতব্য বৃদ্ধি করুন। সহযোগিতা বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

 

Advertisement