scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ বিতর্ক এড়িয়ে চলাই মঙ্গল

Capricorn Dainik Rashifal 23 June 2022: পরিবারের সঙ্গে সম্প্রীতি বাড়বে। ব্যক্তিগত বিষয়ে প্রভাব বিস্তার করবে। সক্রিয়ভাবে কাজ করবে। আবেগ নিয়ন্ত্রণ করবে। সুবিধার সংস্থান বাড়বে। হর্ষ সুখে বাঁচবে। বিল্ডিং যানবাহন গ্রহণ করা হবে। কর্মজীবনে ব্যবসা সফল হবে। লাভ ভালো হবে।

মকর রাশি মকর রাশি

মকর- পরিবারের সঙ্গে সম্প্রীতি বাড়বে। ব্যক্তিগত বিষয়ে প্রভাব বিস্তার করবে। সক্রিয়ভাবে কাজ করবে। আবেগ নিয়ন্ত্রণ করবে। সুবিধার সংস্থান বাড়বে। হর্ষ সুখে বাঁচবে। বিল্ডিং যানবাহন গ্রহণ করা হবে। কর্মজীবনে ব্যবসা সফল হবে। লাভ ভালো হবে। বড় ভাববে। সিনিয়রদের সঙ্গ বাড়াবে। ব্যক্তিগত অর্জনের প্রশংসা করা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সখ্যতা বাড়বে। ব্যবস্থাপনার পক্ষ হবে সহযোগিতামূলক। স্থানান্তর সম্ভব।

অর্থ লাভ, পেশা - ব্যক্তিগত বিষয়গুলিতে মনোযোগ বৃদ্ধি করবে। দায়িত্বশীল ও ঊর্ধ্বতনদের প্রতি সম্মান থাকবে। বাণিজ্যিক কাজে গতি দেখাবে। পরিকল্পনার গতি বাড়বে। নীতি বিধি বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। মেধার কর্মক্ষমতা উন্নত হবে। মানসিকভাবে ভারসাম্য বজায় রাখুন।

প্রেম, বন্ধুত্ব-
মনের বিষয়ে ধৈর্য ধরুন। পরিবারকে সময় দেবেন। সম্পর্কের উন্নতি হবে। পারস্পরিক আস্থা বজায় রাখবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। ভালোবাসা বাড়বে। বিতর্ক এড়িয়ে চলুন।

স্বাস্থ্য, মনোবল-
নিজের দিকে মনোনিবেশ করবে। উৎসাহ নিয়ে কাজ করবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাবেন। নরম কথা বলুন। মনোবল থাকবে উঁচু।

শুভ সংখ্যা: ৫ এবং ৮

শুভ রং: গাঢ় সবুজ

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। হলুদ জিনিস দান করুন। মিষ্টি বিতরণ করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।