scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ পেশাগত ক্ষেত্রে সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে

Capricorn Dainik Rashifal 24 June 2022: পারিবারিক বিষয়ে তৎপরতা বাড়বে। উত্তরে ধৈর্য ধরবে। আপনি কর্মক্ষেত্রে আরও ভাল হবেন। পরামর্শ থেকে শিখুন এবং এগিয়ে যান। ভবনগুলি যানবাহনের বিষয় হয়ে উঠবে। বাড়ির সঙ্গে পরিবারের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। যোগাযোগ যোগাযোগে কার্যকর হবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- পারিবারিক বিষয়ে তৎপরতা বাড়বে। উত্তরে ধৈর্য ধরবে। আপনি কর্মক্ষেত্রে আরও ভাল হবেন। পরামর্শ থেকে শিখুন এবং এগিয়ে যান। ভবনগুলি যানবাহনের বিষয় হয়ে উঠবে। বাড়ির সঙ্গে পরিবারের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। যোগাযোগ যোগাযোগে কার্যকর হবে। মর্যাদার সঙ্গে কাজ করুন। সহনশীলতা এবং মিথস্ক্রিয়া বৃদ্ধি পাবে। শক্তির উদ্দীপনা বজায় থাকবে। কাঙ্খিত জিনিস অর্জিত হবে। মানসিক ভারসাম্য বজায় রাখুন। বড়দের কথা এড়িয়ে চলুন।

অর্থ লাভ, পেশা - কাজের ব্যবসায় সমৃদ্ধি হবে। পরিবেশ অনুকূল থাকবে। তাল মিলিয়ে চলবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ দেওয়া হবে। আশানুরূপ লাভ হবে। সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে। পরিচালনায় আরও ভাল হন। গতি দেখাবে জেদ এড়িয়ে চলুন।

প্রেম, বন্ধুত্ব-
সহকর্মীদের সহযোগিতা পাবেন। সম্প্রীতি বাড়বে। আপনি আপনার প্রিয়জনের প্রতি মনোযোগ দেবেন। প্রেম-ভালোবাসা বাড়বে। সহজ যোগাযোগের উপর জোর দেওয়া হবে। দেখা-সাক্ষাতের সুযোগ থাকবে। কর্মক্ষমতা উন্নত হবে।

স্বাস্থ্য, মনোবল-
শৃঙ্খলার ওপর জোর দেওয়া হবে। স্বাস্থ্য সচেতন হবে। উদ্যম নিয়ে কাজ করবেন। মনোবল থাকবে উঁচুতে। বুদ্ধিবৃত্তিক শক্তি বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা: ৬ এবং ৯

শুভ রং: বেগুনি

আজকের প্রতিকার: দেবী মাতার পূজা করুন। মেকআপ আইটেম অফার করুন। নিজেকে নিয়ন্ত্রণ করুন, পরিষ্কার থাকুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement