scorecardresearch
 

Ajker Capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩: সম্পদ বৃদ্ধি পাবে, জমি বিবাদ বিপাকে ফেলবে কি?

Capricorn Dainik Rashifal 25 January-2023: আনন্দের সুযোগ বাড়বে। আকর্ষণীয় অফার পাবেন। বাড়িতে বিশিষ্টজনের আগমন ঘটবে। উৎসবের পরিবেশ থাকবে। কথাবার্তা ও আচরণে সবাইকে মুগ্ধ করবে। প্রতিশ্রুতি বাস্তবায়নে এগিয়ে থাকবে। সৃজনশীলতা ও সক্রিয়তা বজায় রাখবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। সংস্কার ঐতিহ্যকে শক্তি দেবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- আনন্দের সুযোগ বাড়বে। আকর্ষণীয় অফার পাবেন। বাড়িতে বিশিষ্টজনের আগমন ঘটবে। উৎসবের পরিবেশ থাকবে। কথাবার্তা ও আচরণে সবাইকে মুগ্ধ করবে। প্রতিশ্রুতি বাস্তবায়নে এগিয়ে থাকবে। সৃজনশীলতা ও সক্রিয়তা বজায় রাখবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। সংস্কার ঐতিহ্যকে শক্তি দেবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। সকলের সম্মান ও আতিথেয়তা বজায় রাখবে। কাঙ্খিত জিনিস পাওয়া যাবে। স্বাস্থ্যের যত্ন নেবে। ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ নেবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে।

অর্থ, লাভ, পেশা- কর্মজীবনে ব্যবসা বৃদ্ধি পাবে। ভালো কাজ অনুকূলে থাকবে। সুযোগ কাজে লাগাবে। মূল্যবান উপহার পাওয়া যাবে। স্বজনদের কথা শুনবে। সবাই সাহায্য করবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। ঋণের প্রভাব বাড়বে। ব্যক্তিগত সাফল্য বৃদ্ধি পাবে। শুভর যোগাযোগ অব্যাহত থাকবে। পেশাদারদের পারফরম্যান্স চিত্তাকর্ষক হবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই মুগ্ধ হবে। মূল্যবান উপহার পেতে পারেন। সম্পদ বৃদ্ধি পাবে।

প্রেম, বন্ধুত্ব- ভালোবাসায় ইতিবাচকতা থাকবে। সবার সঙ্গে যোগাযোগ বাড়াবে। বন্ধুরা সাহায্য করবে। দায়িত্ব নেবে। আলোচনা সংলাপের প্রচার করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। প্রেমের সম্পর্কের মধ্যে শুভ যোগাযোগ বজায় থাকবে। কাঙ্খিত তথ্য ও প্রস্তাব পাওয়া যেতে পারে।

স্বাস্থ্য, মনোবল- সুখ ভাগ হবে। কর্মক্ষেত্রে সময় দেবেন। বিশ্বাস জয় করবে। সাজসজ্জা বাড়াবে। খাবারের দিকে নজর দেবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। প্রভাব বাড়বে। জীবনযাত্রার অবস্থা সংশোধন করা হবে।

শুভ সংখ্যা: ৫, ৬ এবং ৮

শুভ রং: গমের মতো

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।

Advertisement


Advertisement