scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ আর্থিক পরিস্থিতির উন্নতি হবে

Capricorn Dainik Rashifal 25-November 2022: গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ করুন। মুলতুবি থাকা বিষয়গুলি এড়িয়ে চলুন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। বড় লক্ষ্য অর্জনের চেষ্টা করবে। কাজের সামঞ্জস্য দ্বারা উত্তেজিত হবে। দ্রুত কাজ করবে। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ করুন। মুলতুবি থাকা বিষয়গুলি এড়িয়ে চলুন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। বড় লক্ষ্য অর্জনের চেষ্টা করবে। কাজের সামঞ্জস্য দ্বারা উত্তেজিত হবে। দ্রুত কাজ করবে। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে। ভালো লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় প্রস্তুতি নিয়ে কাজ এগিয়ে যাবে। বিভিন্ন কার্যক্রম ইতিবাচক ও কার্যকর থাকবে। উন্নত শিল্প কর্মক্ষমতা রাখা হবে। লক্ষ্য পূরণ করবে। অবশ্যই এগিয়ে যাবে। উপদেষ্টাদের সঙ্গে পরামর্শ বজায় রাখবে।

অর্থ, লাভ, পেশা- উল্লেখযোগ্য কাজ হবে। ব্যবস্থাকে শক্তিশালী করবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। সময়মতো কাজ শেষ করার কথা ভাবুন। লভ্যাংশ কার্যকর থাকবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা সমর্থন পাবে। কাজ অনুকূল হবে। এগিয়ে নিয়ে যাবে বিভিন্ন কাজ। অর্থনৈতিক দিক ভালো হবে। সবার সহযোগিতা থাকবে। আয় ভালো হবে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। প্রভাব বাড়তে থাকবে।

প্রেম, বন্ধুত্ব- পারিবারিক বিষয়গুলিকে ত্বরান্বিত করবে। আনন্দের মুহূর্ত ভাগাভাগি করবে। প্রয়োজনীয় তথ্য শেয়ার করবেন। মেইল মিটিং এর সুযোগ বাড়বে। প্রেমে স্মৃতিময় মুহূর্ত তৈরি হবে। আবেগের দিকটা ভালো থাকবে। স্নেহ প্রদর্শনের সুযোগ বাড়বে। প্রেয়সীর জিনিসের প্রতি মনোযোগ দিবেন। আকর্ষণ অনুভব করবে। আভিজাত্য বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল- প্রভাব বজায় রাখবে। সবার সহযোগিতা পাব। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বাড়বে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। খাবার হবে আকর্ষণীয়। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৬, ৭, ৮, ৯

শুভ রং: বেইজ

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা করুন। লাল চুনরি ফুল এবং সজ্জা অফার। ওম শুন শুক্রায়ে নমঃ জপ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement