scorecardresearch
 

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২৬ মে, ২০২৩: আজ মকর রাশির মানসিক সম্পর্ক মজবুত হবে

গুরুত্বপূর্ণ কাজ সময়মতো সম্পন্ন করুন। শিল্প ব্যবসায় সাফল্যের সম্ভাবনা থাকবে। নেতৃত্ব এবং পরিচালনার উপর জোর দেওয়া হবে। সহকর্মী বন্ধুরা কৃতিত্ব পেতে পারেন। মানসিক সম্পর্ক মজবুত হবে। প্রয়োজনীয় লক্ষ্য পূরণ হবে। শিল্প ব্যবসার প্রতি আস্থা বাড়বে।

Advertisement
মকর রাশি মকর রাশি
হাইলাইটস
  • মকর রাশির জাতকদের কেমন যাবে আজকের দিন ?
  • কতটা লাভবান হবেন জাতকরা ?

মকর- গুরুত্বপূর্ণ কাজ সময়মতো সম্পন্ন করুন। শিল্প ব্যবসায় সাফল্যের সম্ভাবনা থাকবে। নেতৃত্ব এবং পরিচালনার উপর জোর দেওয়া হবে। সহকর্মী বন্ধুরা কৃতিত্ব পেতে পারেন। মানসিক সম্পর্ক মজবুত হবে। প্রয়োজনীয় লক্ষ্য পূরণ হবে। শিল্প ব্যবসার প্রতি আস্থা বাড়বে।

অর্থলাভ- অর্থনৈতিক ক্ষেত্রে প্রভাবশালী হবেন। চুক্তির প্রতি সংবেদনশীল হবে। অংশগ্রহণ ও সহযোগিতার মনোভাব বজায় রাখবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দলের প্রতি আস্থা থাকবে। সকলের সহযোগিতা পাব। লাভের পরিমাণ বৃদ্ধি পাবে। পেশাদার সক্রিয়তা বজায় রাখবে। সাফল্যের রাস্তা থাকবে।

প্রেম ও বন্ধুত্ব - ব্যক্তিগত সম্পর্ক ঠিক করবে। আলোচনায় প্রভাবশালী রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। ব্যক্তিগত সম্পর্ক দৃঢ় হবে। মনের বিষয়গুলো ভালো হবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। সবাই খুশি হবে। বন্ধুত্ব শক্তি লাভ করবে।

স্বাস্থ্য ও মনোবল - দায়িত্ব পালন করুন। কাছের লোকেরা সাহায্য করবে। মানসিকভাবে শক্তিশালী থাকবে। ব্যক্তিত্ব শক্তি পাবে। যোগাযোগে স্বচ্ছতা বজায় রাখবে। ক্যাটারিং করা হবে। শারীরিক লক্ষণগুলিতে মনোযোগ দিন।

শুভ সংখ্যা: ২, ৬, ৮

শুভ রং: লাল চন্দন

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। দান করুন এবং সবুজ জিনিস ব্যবহার করুন। রেজুলেশন রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement