scorecardresearch
 

Capricorn Ajker Rashifal: মকর রাশির আজ অর্থনৈতিক সাফল্য বৃদ্ধি পাবে

Capricorn Dainik Rashifal 6 August 2022: শক্তির সঙ্গে সমর্থন থাকবে। ভালো তথ্য পাওয়া যাবে। লাভের শতাংশ মার্জিনে থাকবে। গুরুত্বপূর্ণ চুক্তি করা হবে। কর্মজীবন ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। লক্ষ্য অর্জন সহজে বৃদ্ধি পাবে। অর্থনৈতিক সাফল্য বৃদ্ধি পাবে। পেশাগত বিষয়গুলো অনুকূলে থাকবে।

Advertisement
মকর রাশি মকর রাশি

মকর- শক্তির সঙ্গে সমর্থন থাকবে। ভালো তথ্য পাওয়া যাবে। লাভের শতাংশ মার্জিনে থাকবে। গুরুত্বপূর্ণ চুক্তি করা হবে। কর্মজীবন ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। লক্ষ্য অর্জন সহজে বৃদ্ধি পাবে। অর্থনৈতিক সাফল্য বৃদ্ধি পাবে। পেশাগত বিষয়গুলো অনুকূলে থাকবে। ব্যবসায়িক দিক চিত্তাকর্ষক হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। ব্যবস্থাপনা সফল হবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। ঝুঁকি নিতে ইচ্ছুক হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। ফোকাস রাখবে গতি বাড়াবে পেশাদারদের সহযোগিতা থাকবে।

অর্থলাভ, পেশা- লাভ ও প্রসারের গ্রাফ উপরে উঠবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। শিল্প ব্যবসায় উন্নতি হবে। বড় লক্ষ্য থাকবে। আমরা সক্রিয়তা ও অধ্যবসায় নিয়ে এগিয়ে যাব। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। চিন্তা করলে দারুণ হবে। সবাই সহযোগিতা করবেন। আয় ভালো হবে। গুরুত্বপূর্ণ বিষয় করা হবে। একটি সুস্থ প্রতিযোগিতামূলক মনোভাব আছে। নতুন সুযোগ বাড়বে। প্রলোভন এবং অতিভোজন এড়িয়ে চলুন।

প্রেম এবং বন্ধুত্ব- অনুভূতি প্রদর্শনে এগিয়ে থাকবে। মনের সম্পর্কের শক্তি বজায় রাখবে। প্রেমের দিকটি শক্তিশালী হবে। পারস্পরিক শ্রদ্ধা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। সবার খেয়াল রাখবে। বন্ধুরা খুশি হবে। সমর্থন পাবে। বিনোদনের জন্য কাছের মানুষদের সঙ্গে ঘুরতে যাবেন। সম্পর্ক আরও ভালো হতে থাকবে।

স্বাস্থ্য, মনোবল- বিভিন্ন কাজে আগ্রহ বাড়বে। কাজে সময় দেবেন। মনোযোগ বাড়বে। কার্যক্ষমতা বৃদ্ধি পাবে। সাক্ষাৎকারে কার্যকর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। উত্তেজনা বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: ২ এবং ৬

শুভ রং: গোলাপী

আজকের প্রতিকার: মহাবলী হনুমানজির পূজা করুন। ন্যায়ের দেবতা শনিদেবকে স্মরণ করুন। তৈলবীজের দান ব্যবহার বাড়ান। আলোচনায় পরিষ্কার হোন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement