scorecardresearch
 

Career Rashifal June 2022: ৫ রাশির প্রোমোশন-ইনক্রিমেন্ট! জানুন মাসিক কেরিয়ার রাশিফল

Career Masik Rashifal June 2022: জুন মাস শুরু হয়েছে এবং এই মাসটি অনেক রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই মাসে, কেরিয়ার ফ্রন্টে, অনেক রাশির জন্য পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিশেষ করে বৃষ, সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকরা অনেক উপকার পাবেন। কেরিয়ারের দিক থেকে আপনার রাশিচক্রের জন্য এই মাসটি কেমন যাবে তা দেখে নিন।

Advertisement
৫ রাশির প্রোমোশন-ইনক্রিমেন্ট! জানুন মাসিক কেরিয়ার রাশিফল ৫ রাশির প্রোমোশন-ইনক্রিমেন্ট! জানুন মাসিক কেরিয়ার রাশিফল

Career Masik Rashifal June 2022: জুন মাস শুরু হয়েছে এবং এই মাসটি অনেক রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই মাসে, কেরিয়ার ফ্রন্টে, অনেক রাশির জন্য পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিশেষ করে বৃষ, সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকরা অনেক উপকার পাবেন। কেরিয়ারের দিক থেকে আপনার রাশিচক্রের জন্য এই মাসটি কেমন যাবে তা দেখে নিন।


মেষ ARIES

কেরিয়ারের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। অফিসে অগ্রগতি হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের আস্থা ও সহকর্মীদের সম্মান অর্জিত হবে। বিদেশি চাকরিতে ভালো ফল পাওয়া যাবে এবং ভালো পদ পেতে পারেন।


বৃষ TAURUS

কর্মজীবনের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য সময়টা ভালো। চাকরিতে ভালো পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। এই সময়টি আপনার প্রচারের জন্য সহায়ক হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। নতুন কোনও ক্ষেত্রে চাকরি পেতে পারেন।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনের দিক থেকে মিশ্র ফল পাবেন। মাসের শুরুটা ভালো যাবে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। তবে আপনার রাগ বা আবেগ চাকরিতে সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে আপনি আপনার উর্ধ্বতনদের সঙ্গে মতবিরোধ না করার চেষ্টা করুন। আপনার সহকর্মীরা আপনাকে উত্তেজিত করার চেষ্টা করতে পারে।


কর্কট CANCER

কর্কট রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের দিক থেকে এই মাসটি একটু কঠিন হবে। বেসরকারি ক্ষেত্রে কর্মরতদের অফিসে ঝামেলা পোহাতে হতে পারে। অফিসের সহকর্মীরা আপনার বিরুদ্ধে জট পাকানোর চেষ্টা করবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গেও আপনার মতভেদ থাকতে পারে। কাজে অসন্তুষ্ট হওয়ায় আপনি চাকরি পরিবর্তনের কথা ভাববেন।

Advertisement


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য এই মাসটি মিশ্র হতে চলেছে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। যদিও একদিকে আপনার কর্তৃত্ব বৃদ্ধির সম্ভাবনা থাকবে, অন্যদিকে কর্মক্ষেত্রে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। অফিসে কারও সঙ্গে অযথা তর্কে জড়াবেন না এবং সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করুন। আপনি যদি কাজ সময়মতো সম্পন্ন করেন, তাহলে আপনার বিরুদ্ধে অভিযোগটিও অকার্যকর প্রমাণিত হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের দিক থেকে এই সময়টা ভালো যাবে। তবে এই সময়ের মধ্যে কিছু চ্যালেঞ্জও দেখা দেবে। ভাগ্যের দুর্বলতার কারণে কাজকর্মে বাধা আসতে পারে। তবে চাকরিজীবীদের জন্য পদোন্নতি ও বেতন বৃদ্ধির পূর্ণ অর্থ প্রদান করা হবে। যারা চাকরি খুঁজছেন তারাও এই সময়ে সুখবর পেতে পারেন।


তুলা LIBRA

কর্মজীবনের দিক থেকে তুলা রাশির জাতকদের জন্য এই সময়টি ভালো যাবে। কঠোর পরিশ্রম এবং একাগ্রতার সঙ্গে চাকরিতে সাফল্যের সম্ভাবনা রয়েছে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে এবং অফিসাররা আপনাকে বিশ্বাস করবে। আপনার পদোন্নতির পথ খুলে যেতে পারে। সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করুন এবং সতর্ক থাকুন। কারণ কিছু লোক আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।


বৃশ্চিক SCORPIO

কর্মজীবনের দিক থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। ব্যবসায় উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে ভালো পারফরম্যান্সের কারণে আপনি লোকের প্রশংসাও পাবেন। দীর্ঘদিন ধরে কোথাও যদি চাকরির কথা হয়, তবে এই সময়ে আপনি সুখবর পেতে পারেন।


ধনু SAGITTARIUS

কর্মজীবনের দিক থেকে ধনু রাশির জন্য এটি একটি ভালো সময় হবে। চাকরি নিয়ে অহেতুক দুশ্চিন্তা দূর হবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ষড়যন্ত্রে সতর্কতা প্রয়োজন। চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত সাবধানে নিন। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য এই মাসটি খুব ভালো যাবে এবং তারা তাদের পছন্দের কাজ পাবেন।


মকর CAPRICORN

মকর রাশির জন্য জুন মাসটি কর্মজীবনের দিক থেকে কিছুটা কঠিন হবে। কাজকর্মে বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে শত্রুরা সমস্যা তৈরি করতে পারে। অফিসে বিরোধীরা আপনার কাজে বাধা দিতে পারে। ব্যবসা-বাণিজ্যে সমস্যা দেখা দেবে, তবে মাসের দ্বিতীয়ার্ধে আপনার ব্যবসা-বাণিজ্যে ভালো উন্নতি হতে পারে।


কুম্ভ AQUARIUS

কর্মজীবনের দিক থেকে কুম্ভ রাশির জন্য এটি খুব ভালো সময় হবে। পদোন্নতির প্রবল যোগ রয়েছে। বসদেরও পুরস্কার পেতে পারেন। আপনি চাকরি পরিবর্তনের পরিকল্পনাও করতে পারেন। ভালো কাজের অফার পাবেন। বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিরা অন্য শহরে চাকরির অফার পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তাদের ইচ্ছাও পূরণ হবে।


মীন PISCES

কর্মজীবনের দিক থেকে মীন রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অফিসে কাজের প্রশংসা হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। কেরিয়ার গ্রাফ উপরে যাবে। আপনি একটি দুর্দান্ত কাজের প্রস্তাব পেতে পারেন। সরকারি সেক্টরে জড়িতদের জন্য এই সময়টি বিশেষভাবে ভালো হবে। এই ধরনের লোকদের জন্য পদোন্নতির সমন্বয় রয়েছে।

 

Advertisement