scorecardresearch
 

Chaitra Month Rashifal 2023: বুধবার শুরু চৈত্র, সারা মাস অর্থহানি-বাধা ৫ রাশির, সাবধান হোন

চৈত্র মাসের পূর্ণিমা হয় চিত্রা নক্ষত্রে। আর কদিন পরেই শুরু হবে বাসন্তী পুজো। মাসের শেষ ভাগে রাম নবমী। চৈত্র বেশ কয়েকটি রাশির জন্য প্রতিকূল হতে হবে। তাঁরা সাবধানে থাকুন।

Advertisement
চৈত্র মাসের রাশিফল ২০২৩। চৈত্র মাসের রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • বুধবার শুরু হচ্ছে চৈত্র মাস।
  • ৫ রাশিকে থাকতে হবে সতর্ক।

১৫ মার্চ, বুধবার শুরু হচ্ছে চৈত্র মাস। সনাতনী বিশ্বাস, চৈত্র মাসের শুক্ল প্রতিপদ থেকে পৃথিবী সৃষ্টি করেন ব্রহ্মা। তাই এ মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। চৈত্র মাসের পূর্ণিমা হয় চিত্রা নক্ষত্রে। আর কদিন পরেই শুরু হবে বাসন্তী পুজো। মাসের শেষ ভাগে রাম নবমী। চৈত্র বেশ কয়েকটি রাশির জন্য প্রতিকূল হতে হবে। তাঁরা সাবধানে থাকুন।

মেষ- চৈত্র মাসে মেষ রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সূর্য আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনার পারিবারিক জীবনও ভালো যাবে না। স্ত্রীর সঙ্গে অহংকার এবং ভুল বোঝাবুঝি হতে পারে। শুধু তাই নয়, শিশুদেরও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে স্বাস্থ্যের জন্য আরও অর্থ ব্যয় করতে হতে পারে। এই সময়ে আত্মবিশ্বাসের অভাবও দেখা দিতে পারে।

সিংহ- চৈত্র মাসে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে কোনও ধরনের অসতর্ক হবেন না। এই সময়ে আপনাকে আপনার কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। এই সময়ে বাধা বিঘ্ন আসবে। 

কন্যা-সূর্যের কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর পড়বে নেতিবাচক প্রভাব। এই সময়ে আপনার বিবাহিত জীবনে উত্থান-পতন হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে অপ্রয়োজনীয় তর্কও হতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সময়ে আপনি একটু অহংকারীও হতে পারেন। কারও সঙ্গে ঝামেলায় জড়াবেন না। 

আরও পড়ুন- বাসন্তী পুজোয় শুভ যোগ, দুর্গার কৃপায় কপাল খুলছে এই ৫ রাশির

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের আরও সতর্ক হতে হবে। এই সময়ে আপনি যাঁদের আপনার বন্ধু হিসাবে বিশ্বাস করেন,তাঁরা আপনাকে ঠকাতে পারে। অর্থের ক্ষেত্রেও সতর্ক থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই এই সময়ে কোনও বিনিয়োগ করবেন না। আপনি যে কাজই করুন না কেন, হিসাবনিকাশ আগে থেকে করে নিন। নইলে বেশি খরচ হয়ে যেতে পারে। কথাবার্তায় লাগাম দিন। 

Advertisement

আরও পড়ুন- শুক্র-মঙ্গলের রাশিবদল, আগামী এক মাস সুসময় ৫ রাশির, ভাগ্যের সঙ্গ

মকর- চৈত্র মাস আপনার জন্য অনুকূল হবে না। পরিজনদের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। নিজের স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। ভাইবোনদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রেও আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। অন্যথায় অন্যদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। কথায় সংযম না রাখলে ঝামেলায় জড়াতে পারেন।

Advertisement