scorecardresearch
 

Chandra Grahan 2023 Chaturgrahi Yoga : চন্দ্রগ্রহণে বিরল চতুর্গ্রহী যোগ, ১০ দিনেই উন্নতির শিখরে ৪ রাশি

চতুর্গ্রহী যোগের প্রভাব চন্দ্রগ্রহণের ১০ দিন পর পর্যন্ত থাকবে। এর ফলে ৪টি রাশির মানুষ শুভ ফল পাবেন। এ ছাড়া চন্দ্রগ্রহণের সিদ্ধি যোগ ও ব্যাতিপাত যোগও তৈরি হচ্ছে, সেগুলিকেও শুভ যোগ বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য এই চন্দ্রগ্রহণ শুভ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শুক্রবার চন্দ্রগ্রহণ
  • তৈরি হচ্ছে বিরল শুভ যোগ
  • ৪ রাশির ভাল হতে পারে

চন্দ্রগ্রহণকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়। আবার বৈজ্ঞানিক দৃষ্টিকোণ থেকেও চন্দ্রগ্রহণ একটি জ্যোতির্বিজ্ঞানের ঘটনা। ২০২৩ সালের প্রথম চন্দ্রগ্রহণ শুক্রবার ৫ মে ঘটতে চলেছে। এই চন্দ্রগ্রহণের (Chandra Grahan 2023) দিনে আরও কিছু গ্রহের অবস্থানও খুব বিশেষ, যার কারণে একটি বিরল যোগ তৈরি হতে চলেছে। এই চন্দ্রগ্রহণের দিনে মেষ রাশিতে চতুর্গ্রহী যোগ (Chaturgraha Yoga In Astrology) তৈরি হচ্ছে। ১২ বছর পর মেষ রাশিতে সূর্য, বুধ, গুরু এবং রাহুর সংযোগ রয়েছে।

এই ৪টি রাশি ১০ দিনের জন্য লাভ পাবে
এই চতুর্গ্রহী যোগের (Chaturgrahi Yoga In Astrology) প্রভাব চন্দ্রগ্রহণের ১০ দিন পর পর্যন্ত থাকবে। এর ফলে ৪টি রাশির মানুষ শুভ ফল পাবেন। এ ছাড়া চন্দ্রগ্রহণের সিদ্ধি যোগ ও ব্যাতিপাত যোগও তৈরি হচ্ছে, সেগুলিকেও শুভ যোগ বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য এই চন্দ্রগ্রহণ শুভ।

মেষ রাশি (Aries) : চন্দ্রগ্রহণে চতুর্গ্রহী যোগ শুধুমাত্র মেষ রাশিতে তৈরি হচ্ছে এবং এই রাশির জাতকদের বিশেষ সুবিধা দেবে। এসব মানুষের আটকে থাকা কাজ শেষ হবে। ভ্রমণে যেতে পারবেন। বিনিয়োগের জন্য ভাল সময়। বিশেষ করে সম্পত্তিতে বিনিয়োগ করা ভাল হবে। ব্যবসায়ী শ্রেণি সফলতা পাবে।

সিংহ রাশি (Leo) : চন্দ্রগ্রহণে যে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে তা সিংহ রাশির জাতক-জাতিকাদের অসাধারণ সাফল্য দেবে। চাকরিতে অগ্রগতি হবে। সম্মান ও পদ পাবেন। ব্যবসায় সাফল্য আসবে। আপনি কঠোর পরিশ্রম করতে পারবেন এবং তাতে সাফল্য পাবেন।

ধনু রাশি (Sagittarius) : চন্দ্রগ্রহণ উপলক্ষে তৈরি বিরল যোগ ধনু রাশির ব্যক্তিদের রোগ থেকে মুক্তি পেতে সহায়তা করবে। সমাজে আপনার জনপ্রিয়তা ও সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনি কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। তাই নিদের পক্ষ থেকে কোনও গাফিলতি রাখবেন না। অর্থ লাভ হবে।

Advertisement

মীন রাশি (Pisces) : মীন রাশির জাতকদের জন্যও চন্দ্রগ্রহণ শুভ। কাজে সাফল্য আসবে। আর্থিক সুবিধা পাবেন। কর্মজীবনে উন্নতি ও সাফল্য আসবে। ভাগ্যের সহযোগিতায় কাজ সম্পন্ন হবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন।

 

Advertisement