scorecardresearch
 

Chandra Grahan 2023 Zodiac Predictions : মাত্র ৮ দিনের অপেক্ষা, চন্দ্রগ্রহণে ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে ৩ রাশির

বছরের প্রথম চন্দ্রগ্রহণ আগামী ৫ মে ঘটতে চলেছে, যা ভারতে দৃশ্যমান হবে না। তবে তা সত্ত্বেও এটি রাশিচক্রকে প্রভাবিত করবে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023) তিনটি রাশির ভাগ্য খুলে দেবে এবং তাদের জন্য অর্থ বৃষ্টি হবে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সামনের মাসে বছরের চন্দ্রগ্রহণ
  • হবে ৫ এপ্রিল
  • সুফল পাবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে চন্দ্রগ্রহণের (Lunar Eclipse 2023) বিশেষ গুরুত্ব রয়েছে এবং এটি সরাসরি ১২টি রাশিকেই প্রভাবিত করে। কিছু রাশির জন্য গ্রহণের প্রভাব ফলদায়ক। আবার কিছু রাশির জাতক জাতিকাদের ক্ষতি সহ্য করতে হবে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ আগামী ৫ মে ঘটতে চলেছে, যা ভারতে দৃশ্যমান হবে না। তবে তা সত্ত্বেও এটি রাশিচক্রকে প্রভাবিত করবে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023) তিনটি রাশির ভাগ্য খুলে দেবে এবং তাদের জন্য অর্থ বৃষ্টি হবে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

মিথুন রাশি (Gemini) : বছরের প্রথম চন্দ্রগ্রহণ মিথুন রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসছে এবং সরাসরি আর্থিক সুবিধা পাবেন। চন্দ্রগ্রহণের প্রভাবে চাকরিজীবীদের পদোন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরাও সাফল্য পেতে পারেন। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য ব্যবসা সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে এবং নতুন চুক্তি ফাইনাল হতে পারে।

সিংহ রাশি (Leo) : চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল দেবে। যাঁরা নতুন কাজ শুরু করবেন তাঁদের লক্ষ্য পূরণ হবে এবং আয় বৃদ্ধি পাবে। সেই সঙ্গে মানসিক ও আর্থিক চাপে ভোগা মানুষরাও স্বস্তি পাবেন। অধ্যয়নরত শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে।

মকর রাশি (Capricorn) : বছরের প্রথম চন্দ্রগ্রহণ মকর রাশির জাতক জাতিকাদের জন্য দারুণ সুবিধা নিয়ে আসছে এবং এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পাবেন। এর পাশাপাশি ধন-সম্পদ বৃদ্ধিও হতে পারে, কারণ দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সম্মান ও মর্যাদা পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

 

Advertisement
Advertisement