scorecardresearch
 

Kojagiri Purnima Gajkesari Yog: লক্ষ্মীপুজোয় বহু বছর পর গজকেশরী যোগ, কুবেরের সম্পদ পাবে ৪ রাশি

Sharad Purnima Gajkesari Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবার বছরের শেষ চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে কোজাগরী তথা শারদ পূর্ণিমার দিনে। এবার ৩০ বছর পরে একটি বিরল সংযোগের ঘটনা ঘটতে চলেছে। এছাড়া এদিন গজকেশরী যোগও তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোজাগরী লক্ষ্মী পুজোর দিন কতটা শুভ ও ফলদায়ক হবে ৪টি রাশির মানুষের জন্য।

Advertisement
কোজাগরী পূর্ণিমা থেকে ভাগ্য সদয় ৪ রাশির কোজাগরী পূর্ণিমা থেকে ভাগ্য সদয় ৪ রাশির

Sharad Purnima 2023 Rashifal: জ্যোতিষশাস্ত্র অনুসারে, আশ্বিন মাসের পূর্ণিমা তিথি এ বার ২৮শে অক্টোবর পড়ছে। এটি শারদ পূর্ণিমা তথা কোজাগরী পূর্ণিমা  নামেও পরিচিত। হিন্দু শাস্ত্রে শারদ পূর্ণিমার বিশেষ তাৎপর্য উল্লেখ করা হয়েছে। এই দিনে দেবী লক্ষ্মীর পুজো করা হয়। অন্যদিকে এবার শারদ পূর্ণিমা উপলক্ষে বছরের শেষ চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। জ্যোতিষীরা বলছেন, এবার ভারতে চাঁদ দেখা যাবে না, তাই এর সূতক কালও বৈধ হবে না। প্রসঙ্গত, এবার খুব বিরল সংযোগের  ঘটনা ঘটছে শারদ পূর্ণিমার দিনে। 

৩০ বছর পর শারদ পূর্ণিমার দিনে ঘটতে যাওয়া চন্দ্রগ্রহণের সঙ্গে গজকেশরী যোগও তৈরি হচ্ছে। যা ৪টি রাশির জাতকদের জন্য খুবই ভাগ্যবান। চন্দ্রগ্রহণ ২৮ অক্টোবর রাত ১১:৩২ মিনিটে শুরু হবে এবং শেষ হবে রাত ৩:৩৬ মিনিটে।   

শারদ পূর্ণিমায় এই রাশির জাতকরা ভাগ্যবান হবেন 
বৃষ (Taurus)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শারদ পূর্ণিমার দিনে এই বিরল সংযোগের  ঘটনাটি বৃষ রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব ফেলবে। ফলে চাকরিজীবী ও ব্যবসায়িক ক্ষেত্রে সমস্যার অবসান ঘটবে। এই সময়টি মুলতুবি কাজ শেষ করতে সাহায্য করবে। কেরিয়ারে উন্নতির পথ খুলে যাচ্ছে। বেতন বৃদ্ধির সুফল পাওয়া যাবে। শুধু তাই নয়, এ সময় অপ্রত্যাশিত অর্থের প্রাপ্তিও থাকবে।   

আরও পড়ুন

মিথুন (Gemini)
 চন্দ্রগ্রহণের সময় গঠিত গজকেশরী যোগ এই রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ এবংমঙ্গলকারী বলে মনে করা হচ্ছে। এই সময়ের মধ্যে, আপনি গ্রহণের শুভ ফল পাবেন। এতে মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। অনর্থক ব্যয় রোধ করা হবে। এই সময়ে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় প্রচুর লাভ হবে। 

কন্যা (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৮ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ এবং বিশেষ বলে বিবেচিত হচ্ছে। এই দিনে এই ব্যক্তিরা প্রচুর মুনাফা অর্জন করবেন। একটি বিরল সংযোগের  কারণে, আপনি একটি বড় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ করে আপনি দীর্ঘ সময়ের জন্য লাভ অর্জন করবেন। চাকরিতে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, চন্দ্রগ্রহণ শারীরিক, মানসিক এবং আর্থিক জীবনের জন্য শুভ হতে চলেছে। 

Advertisement

কুম্ভ (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কুম্ভ রাশির জাতক জাতিকারা চন্দ্রের প্রভাবে প্রতিটি কাজে সাফল্য পাবেন। এই সময়ে ব্যবসায় প্রচুর আর্থিক সুবিধা হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরে থাকবে সুখ-সমৃদ্ধি। চাকরি ও ব্যবসায় ইতিবাচক ফল দেখা যাবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement