scorecardresearch
 

Chaturgrahi Yog 2023 Good Impact: মেষ রাশিতে চতুর্গ্রহী যোগ, এই ৪ রাশির সুখের সময় শুরু

বর্তমানে বুধ মেষ রাশিতে বসে আছে এবং এই রাশিতে চন্দ্রে গমন করেছে। এর সঙ্গে বুধ এবং রাহু গ্রহও এই রাশিতে ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে এই সংমিশ্রণ থেকে সৃষ্টি হচ্ছে চর্তুগ্রহী যোগ।

Advertisement
চতুর্গ্রহী যোগ ২০২৩ চতুর্গ্রহী যোগ ২০২৩
হাইলাইটস
  • সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তাদের রাশি পরিবর্তন করে
  • যার কারণে অনেক প্রকার যোগ ও রাজযোগ সৃষ্টি হয়

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তাদের রাশি পরিবর্তন করে। যার কারণে অনেক প্রকার যোগ ও রাজযোগ সৃষ্টি হয়। বর্তমানে বুধ মেষ রাশিতে বসে আছে এবং এই রাশিতে চন্দ্রে গমন করেছে। এর সঙ্গে বুধ এবং রাহু গ্রহও এই রাশিতে ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে এই সংমিশ্রণ থেকে সৃষ্টি হচ্ছে চর্তুগ্রহী যোগ। এটি কিছু রাশিচক্রের উপর ইতিবাচক প্রভাব ফেলবে এবং কিছু রাশিচক্রের চিহ্নগুলিকে এই সময়ের মধ্যে সতর্ক হওয়া দরকার। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা চর্তুগ্রহী যোগে লাভবান হচ্ছেন।

কর্কট রাশি

চতুর্গ্রহী যোগ গঠনের কারণে কর্কট রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে ব্যবসা ও চাকরির ক্ষেত্রে সুবিধা হতে পারে। একইসঙ্গে দীর্ঘদিনের আটকে থাকা কাজগুলোও শেষ হতে পারে। এর পাশাপাশি এই সময়ে সম্মান লাভ করা যায়।

আরও পড়ুন: Shani Jayanti 2023: শনি জয়ন্তী থেকেই এই পাঁচ রাশির ভাগ্যের চাকা ঘুরবে; প্রচুর অর্থলাভ

বৃষ রাশি

মেষ রাশিতে গঠিত চতুর্গ্রহী যোগের শুভ প্রভাব বৃষ রাশির জাতকদের উপর দেখা যায়। এই সময়ে পরিবারের সঙ্গে আনন্দের সময় কাটাবেন। সেখানেই আপনি মনের শান্তি পেতে পারেন। বিনিয়োগের জন্যও এই সময়টি শুভ বলে মনে করা হচ্ছে।

মকর রাশি

চতুর্গ্রহী যোগ মকর রাশির জন্যও উপকার করতে পারে। এই সময়ে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন তাঁরা একটি ভাল সুযোগ পেতে পারেন। এই সময়টি ব্যবসা এবং চাকরির জন্যও শুভ বলে মনে করা হচ্ছে। কারও কাছ থেকে ভাল খবরও পেতে পারেন। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে।

মীন রাশি

Advertisement

এই সময়টি মীন রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। এই সময়ে, পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ থাকবে এবং স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হওয়ার লক্ষণ রয়েছে। এছাড়াও, এই সময়টি বিনিয়োগের জন্য ভাল বলে মনে করা হয়। ব্যবসায়িক খাতেও প্রবৃদ্ধির লক্ষণ দেখা যাচ্ছে।

Advertisement