scorecardresearch
 

Chaturgrahi Yog, Lucky Zodiac: মীনে চতুর্গ্রহী যোগ, আজ থেকে নতুন চাকরি-পদোন্নতি-অর্থলাভের যোগ ৩ রাশিতে

Chaturgrahi Yog, Lucky Zodiac: ২২ মার্চ থেকে অর্থাৎ আজ থেকে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। সূর্য, চন্দ্র, বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণের কারণে এই চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। এর ফলে ৩ রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ ও সম্পদ পেতে পারেন।

Advertisement
২২ মার্চ থেকে অর্থাৎ আজ থেকে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। এর ফলে ৩ রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ ও সম্পদ পেতে পারেন। ২২ মার্চ থেকে অর্থাৎ আজ থেকে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। এর ফলে ৩ রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ ও সম্পদ পেতে পারেন।
হাইলাইটস
  • ২২ মার্চ থেকে অর্থাৎ আজ থেকে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে।
  • সূর্য, চন্দ্র, বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণের কারণে এই চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে।
  • এর ফলে ৩ রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ ও সম্পদ পেতে পারেন।

Chaturgrahi Yog, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখনই একটি গ্রহ তার অবস্থান পরিবর্তন করে, তখন এটি অন্যান্য অনেক গ্রহের সঙ্গে মিলিত হয়। গ্রহের মিত্রতার প্রভাব মানুষের জীবনে স্পষ্টভাবে দেখা যায়। জানিয়ে রাখি ২২ মার্চ থেকে অর্থাৎ আজ থেকে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। সূর্য, চন্দ্র, বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণের কারণে মীন রাশিতে চতুর্গ্রহী যোগ হচ্ছে। অনেক রাশির জাতকজাতিকাদের জীবনে এর প্রভাব দেখা যাচ্ছে। এই ৩ রাশির জাতক জাতিকারা প্রচুর অর্থ ও সম্পদ পেতে পারেন।

কুম্ভ রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মীন রাশিতে চতুর্গ্রহী যোগের সৃষ্টি কুম্ভ রাশির জাতকজাতিকাদের উপকার করবে। এই যোগ কুম্ভ রাশির দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। এটি সম্পদ এবং উন্নতির ঘর হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকজাতিকারা হঠাৎ আর্থিক সুবিধা পাবেন। এই রাশির জাতকজাতিকারা এই সময়ের মধ্যে যে কোনও সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন। ব্যবসা ইত্যাদিতে বিনিয়োগের জন্য এই সময়টি খুবই অনুকূল। এই সময়ে, এই রাশির জাতকজাতিকারা সমস্ত কাজে সম্পূর্ণ সাফল্য পাবেন।

আরও পড়ুন: ৯ দিন পর থেকে দু’হাতে টাকা কামাবে ৩ রাশি, পদোন্নতির প্রবল সম্ভাবনা

মিথুন রাশি:
এই সময়ে এই রাশির জাতকজাতিকাদের চতুর্গ্রহী যোগ গঠন উপকারী হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই যোগ মিথুন রাশির কর্মস্থলে তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে বেকারদের কাছে চাকরির অফার আসতে পারে। এছাড়াও, ব্যবসায়ীরা ভাল মুনাফা পাবেন। পেশাগত জীবনে শত্রুরা প্রাধান্য পাবে না। এই রাশির জাতকজাতিকারা এই সময়ে যে কোনও পুরস্কার ইত্যাদিতে ভূষিত হতে পারেন। এছাড়াও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তি পদ পেতে পারেন।

বৃষ রাশি:
চতুর্গ্রহী যোগের সৃষ্টি এই রাশির জাতকজাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী হবে। এই যোগ বৃষ রাশির ১১তম ঘরে তৈরি হতে চলেছে। এটি আয় এবং লাভের ঘর হিসাবে বিবেচিত হয়। এই পরিস্থিতিতে, এই রাশির জাতকজাতিকাদের আয় একটি অসাধারণ বৃদ্ধি হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। অংশীদারি কাজে লাভ হবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement