scorecardresearch
 

Durga Puja Chaturgrahi Yog Effects: পুজোর মাসে চতুর্গ্রহী যোগ, দেবী দুর্গার আশীর্বাদে ধনী হবে ৩ রাশি

Chaturgrahi Yog 2023 October in Tula: জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশিতে অক্টোবর মাসে চারটি গ্রহের চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে। সম্পদ এবং বিলাসিতার কারক শুক্রের রাশি তুলাতে এই যোগের গঠন ৩টি রাশির জন্য খুব শুভ হবে।

Advertisement
 দেবী দুর্গা ধনী করবে ৩ রাশিকে দেবী দুর্গা ধনী করবে ৩ রাশিকে

Chaturgrahi Yog 2023 October in Tula: জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশিতে অক্টোবর মাসে চারটি গ্রহের  চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে।  সম্পদ এবং বিলাসিতার কারক শুক্রের রাশি তুলাতে এই যোগের গঠন ৩টি রাশির জন্য খুব শুভ হবে।

৪ গুরুত্বপূর্ণ গ্রহের সংযোগ
মঙ্গল, কেতু এবং বুধ ইতিমধ্যেই তুলা রাশিতে রয়েছে এবং ১৮ অক্টোবর সূর্যও তুলা রাশিতে প্রবেশ করবে। এর কারণে তুলা রাশিতে বুধ, সূর্য, মঙ্গল ও কেতুর সংযোগ হবে, যা চতুর্গ্রহী যোগ সৃষ্টি করবে। এই যোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে ৩টি রাশির জাতক এর সবচেয়ে বেশি সুফল পাবে।

৩ রাশির জাতকের সুসময় শুরু হচ্ছে
জ্যোতিষশাস্ত্রে চতুর্গ্রহী যোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। এই মাসে তুলা রাশিতে তৈরি হওয়া এই যোগ ৩টি রাশির জাতক-জাতিকাদের অনেক উপকার করবে। এই রাশির জাতক জাতিকারা অর্থ লাভ ও উন্নতি লাভ করবে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য চতুর্গ্রহী যোগ খুবই শুভ হবে। এই লোকেরা কোথাও থেকে অপ্রত্যাশিত অর্থ পেতে পারে। যার ফলে তাদের আর্থিক অবস্থা মজবুত হবে। বিগড়ে যাওয়া কাজ ফের শুরু হবে। প্রেম জীবন ভালো যাবে। কর্মজীবনে অগ্রগতি হবে। 

কন্যা রাশি (Virgo)
চতুর্গ্রহী যোগের গঠন কন্যা রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। আপনার আয় বাড়তে পারে। অন্য কোনো উৎস থেকেও অর্থ পাওয়া যেতে পারে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। কথার প্রভাব বাড়বে, মানুষ আপনার দ্বারা প্রভাবিত হবে। সম্মান পাবেন। 

মকর রাশি (Capricorn)
চতুর্গ্রহী যোগের গঠন মকর রাশির জাতকদের পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। এই ব্যক্তিরা তাদের কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। অনেক লাভ হবে। আপনার হাতে প্রচুর অর্থ আসবে। অমীমাংসিত কাজ শেষ হবে। আপনার ইচ্ছা পূরণ হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement