scorecardresearch
 

Lucky Zodiac Sign: শুক্রে তৈরি হবে চর্তুগ্রহী যোগ, হঠাৎ করে ধনলাভ এই ৩ রাশির

Lucky Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্র মতে, গ্রহেরা এক নিশ্চিত সময়ে এক রাশি থেকে অনঅয় রাশিতে গোচর করে। এর ফলে শুভ ও অশুভ যুতি তৈরি হয়। যার প্রভাব মানুষের জীবনের ওপর পড়ে। জেনে রাখুন যে তুলা রাশিতে চর্তুগ্রহী যোগ তৈরি হয়।

Advertisement
গ্রহের গোচরের প্রভা রাশির ওপর গ্রহের গোচরের প্রভা রাশির ওপর
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র মতে, গ্রহেরা এক নিশ্চিত সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করে। এর ফলে শুভ ও অশুভ যুতি তৈরি হয়। যার প্রভাব মানুষের জীবনের ওপর পড়ে।

জ্যোতিষ শাস্ত্র মতে, গ্রহেরা এক নিশ্চিত সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করে। এর ফলে শুভ ও অশুভ যুতি তৈরি হয়। যার প্রভাব মানুষের জীবনের ওপর পড়ে। জেনে রাখুন যে তুলা রাশিতে চর্তুগ্রহী যোগ তৈরি হয়। এই যোগ ১৯ অক্টোবরে মঙ্গল, কেতু, বুধ ও সূর্যের যুতি দিয়ে তৈরি হবে। এই কারণে এই যোগের প্রভাব সব রাশিদের ওপর পড়বে। তবে এমন ৩ রাশি রয়েছে, যাদের এই সময় ধনলাভ ও উন্নতির যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নিই সেই রাশিগ কোনগুলি। 

মিথুন রাশি
চর্তুগ্রহী যোগ তৈরি হওয়ার কারণে এই রাশির জাতকদের লাভের যোগ রয়েছে। কারণ এই যোগ আপনার রাশির পঞ্চম ঘরে তৈরি হচ্ছে। এইজন্য আপনার আকস্মিক ধনপ্রাপ্তি হবে। অনেক বিগড়ে থাকা কাজ এই সময় সম্পন্ন হবে। সন্তানের সঙ্গে যুক্ত কোনও শুভ সংবাদ পেতে পারেন। প্রেমে সফলতা আসবে। পাশাপাশি চাকুরিজীবিদের কর্মস্থানে কোনও নতুন দায়িত্ব তারা পেতে পারেন। 

কন্যা রাশি
চর্তুগ্রহী যোগের কারণে কন্যা রাশির জাতকদের শুভ ফল প্রাপ্ত হবে। কারণ এই যোগ আপনার রাশির ধনের ঘরে তৈরি হতে চলেছে। এইজন্য এই মাসে ধনলাভের সঙ্গে আপনার কর্মক্ষেত্রে উন্নতির যোগ তৈরি হতে চলেছে। ব্যবসায়ীদের ব্যবসা আরও ভালো হবে। এই সময় আপনার কথাবার্তায় অন্যদের ওপর প্রভাব পড়বে, লোক ইমপ্রেস হবে। এই সময় আপনার মান-সম্মান বাড়বে। 

আরও পড়ুন

মকর রাশি
চর্তুগ্রহী যোগে অনুকূল পরিস্থিতির সৃষ্টি হবে কারণ এই যোগ আপনার রাশির দশম ঘরে তৈরি হতে চলেছে। এই সময় আপনি কর্মক্ষেত্রে মনের মতো পরিণাম পাবেন আর বড় পরিমাণে ধন প্রাপ্তি হবে। এই সময় ছোট বা বড় যাত্রা হতে পারে। যা শুভ প্রমাণিত হবে। এই সময় পড়ুয়ারা কোনও পরীক্ষায় সফলতা পাবে। বিনিয়োগে ফল পাবেন। আটকে থাকা কাজ পুনরায় শুরু হবে। 

Advertisement

Advertisement