scorecardresearch
 

Chaturgrhai Yog In April: এপ্রিল জুড়ে সুখে কাটবে সময়, চতুর্গ্রহী যোগে ৩ রাশির রোজগার বাড়বে

বৈদিক জ্যোতিষ মতে এপ্রিল মাস শুরু হয়েছে। প্রতি মাসে কোনও না কোনও গ্রহের ট্রানজিট সব রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। শুক্র, বুধ, মঙ্গল এবং রাহু এক রাশিতে যুক্ত হওয়ার কারণে এই সময়টি কিছু রাশিদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই মাসে সম্পদ, সম্পত্তি, উন্নতি ও সাফল্যের পথ খুলে যেতে চলেছে। এর পাশাপাশি ৩টি রাশিদের চাকরিতে পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Advertisement
আদিত্য রাজ যোগে তিন রাশির ফায়দা, বছরে শুরু থেকেই দেদার আয় আদিত্য রাজ যোগে তিন রাশির ফায়দা, বছরে শুরু থেকেই দেদার আয়

Chaturgrhai Yog In April: বৈদিক জ্যোতিষ মতে এপ্রিল মাস শুরু হয়েছে। প্রতি মাসে কোনও না কোনও গ্রহের ট্রানজিট সব রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। শুক্র, বুধ, মঙ্গল এবং রাহু এক রাশিতে যুক্ত হওয়ার কারণে এই সময়টি কিছু রাশিদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই মাসে সম্পদ, সম্পত্তি, উন্নতি ও সাফল্যের পথ খুলে যেতে চলেছে। এর পাশাপাশি ৩টি রাশিদের চাকরিতে পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

এপ্রিল মাসে ঘটতে থাকা এই চতুর্গ্রহী যোগ শুধুমাত্র দুই বা আড়াই দিনের জন্য ঘটতে চলেছে।  এই যোগ শুধুমাত্র ২৩ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত গঠিত হবে। ২৫ এপ্রিল শুক্র মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করবে। মীন রাশিতে চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন।

শুধুমাত্র এই ৩ রাশিরাই এপ্রিল মাসে বিশেষ সুবিধা পাবেন

আরও পড়ুন

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে চতুর্গ্রহী যোগ কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। কর্কট রাশির নবম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এই সময়ে কেরিয়ারের পাশাপাশি ব্যবসাকে এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন। এর পাশাপাশি ধর্মীয় ও সামাজিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। আটকে থাকা কাজে গতি আসবে। সেই সঙ্গে এই সময়ে তাদের আকাঙ্ক্ষাও বাড়বে। প্রতিযোগী শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময় হতে চলেছে।

মিথুন রাশি
চতুর্গ্রহী যোগ এই রাশির জাতক জাতিকাদের পক্ষে অনুকূল হবে। এই রাশির জাতক জাতিকাদের কর্ম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। কাজ এবং ব্যবসায় ভাল অগ্রগতি পাবেন। জীবন সঙ্গীর সঙ্গে সুখী জীবন কাটবে। বেকাররা নতুন চাকরি পেতে পারেন। কর্মজীবীদের পদোন্নতি ও ইনক্রিমেন্টের সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু রাশি
এই রাশিরা চতুর্গ্রহী যোগ থেকে বিশেষ সুবিধা পাবে। এই রাশির চতুর্থ ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এ সময় এসব মানুষের আরাম-আয়েশ ও সুযোগ-সুবিধা বাড়বে এই সময়ের মধ্যে কোনও যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। এছাড়াও, প্রেমিক সঙ্গীর সঙ্গে সম্পর্কিত চমক পেতে পারেন।

Advertisement