scorecardresearch
 

Chaturmas Lucky Rashi :১৭ জুলাই থেকে কপাল খুলছে, আগামী চার মাস শ্রী হরি ও শিবের আশীর্বাদ ৪ রাশিতে

Chaturmas 2024 Rashifal: চতুর্মাস শুরু হতে চলেছে ১৭ জুলাই থেকে। জ্যোতিষীদের মতে, এবার চতুর্মাসে সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, শুভ যোগ এবং শুক্ল যোগের মতো অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে। ৪টি রাশির লোকেরা এর দ্বারা উপকৃত হবেন এবং শ্রী হরির আশীর্বাদ পাবেন।

Advertisement
এবার চতুর্মাসে বিষ্ণু ও শিবের আশীর্বাদ ৪ রাশিতে এবার চতুর্মাসে বিষ্ণু ও শিবের আশীর্বাদ ৪ রাশিতে

Chaturmas 2024: হিন্দু ধর্মে, কোন কাজ করার আগে শুভ মুহূর্ত দেখা হয়। কিন্তু এমন একটা সময় আসে যখন সব ধরনের শুভ কাজ বন্ধ হয়ে যায় এবং তাদের জন্য কোন শুভ সময় পাওয়া যায় না। চতুর্মাসের সময় এটি ঘটে কারণ এই সময়কালে বিশ্বজগতের স্রষ্টা শ্রী হরি অর্থাৎ ভগবান বিষ্ণু চার মাসের জন্য নিদ্রায় যান। এ কারণেই চতুর্মাসে বিয়েসহ অনেক শুভকাজ নিষিদ্ধ করা হয়। এ বার চতুর্মাস শুরু হতে চলেছে ১৭ জুলাই থেকে। জ্যোতিষীদের মতে, এবার চতুর্মাসে সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, শুভ যোগ এবং শুক্ল যোগের মতো অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে। ৪টি রাশির লোকেরা এর দ্বারা উপকৃত হবেন এবং শ্রী হরির আশীর্বাদ পাবেন। সেই ভাগ্যবান রাশিগুলি কারা? আসুন জেনে নেওয়া যাক ।

মেষ রাশি (Aries)
এই রাশির জাতক জাতিকারা চতুর্মাসের সময় বড় পরিবর্তন দেখতে পাবেন। এই সময়ের মধ্যে, আপনার কর্মজীবন একটি নতুন মোড় নিতে পারে, যা আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তাহলে ব্যবসায় ভালো ফল পেতে পারেন। আপনি যদি একটি ভাল চাকরি খুঁজছেন তবে আপনি সাফল্য পেতে পারেন।

 কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের ইচ্ছা চতুর্মাসে পূরণ হতে পারে। এটি সবার জন্য চতুর্মাস হতে পারে, তবে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। এই সময়ে, আপনার জীবনে নতুন শক্তি আসবে এবং আপনার আর্থিক পরিস্থিতিতে একটি বড় পরিবর্তন হতে পারে। চাকরি করলে উন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনার আয় সংক্রান্ত সমস্যা দূর হতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির  জাতক জাতিকাদের জন্য  চতুর্মাস শুভ হতে চলেছে। এই সময়ে, আপনার কর্মজীবনের সমস্ত বাধা দূর হতে পারে। আপনার সম্মান এবং মর্যাদা  বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করেন তবে চতুর্মাসের সময়টি আপনার উপকারে আসবে। এছাড়াও, এই দিনগুলিতে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হতে পারে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
এই রাশির জাতক জাতিকাদের জীবনে চলমান সমস্যা চাতুর্মাসে শেষ হবে। এতে আপনার আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। এখন পর্যন্ত আপনার কোনো কাজ যদি অমীমাংসিত থাকে, এখন তাতে কোনো বাধা থাকবে না। এখন সব ধরনের কাজে সাফল্য পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement