scorecardresearch
 

Chaturmas 2024 Rashifal: নভেম্বর পর্যন্ত ৫ রাশির সুখভোগ, বিষ্ণুদেবের কৃপায় পুজোর পরেও থাকবে অর্থ-ঐশ্বর্য

জুলাই মাসে সূর্য ও বুধ সহ অনেক গুরুত্বপূর্ণ গ্রহ স্থানান্তর করেছে। গ্রহের ট্রানজিটের পাশাপাশি এই মাসে অনেক বিশেষ রোজা ও উৎসব রয়েছে। ১৭ জুলাই দেবশয়নী একাদশী। দেবশয়নী একাদশীর দিন ভগবান বিষ্ণু যোগ নিদ্রায় যান। দেবশয়নী একাদশীর দিন থেকে চার্তুমাস শুরু হয়। যার মধ্যে শুভ ও শুভকাজ নিষিদ্ধ। ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা চর্তুমাসের সময়টি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ১৭ জুলাই থেকে ১২ নভেম্বর পর্যন্ত, বৃষ, মিথুন এবং কন্যা রাশি সহ অনেক রাশির চিহ্নগুলি খুব শুভ ফল পাবে।

Advertisement
রাশিফল রাশিফল

জুলাই মাসে সূর্য ও বুধ সহ অনেক গুরুত্বপূর্ণ গ্রহ স্থানান্তর করেছে। গ্রহের ট্রানজিটের পাশাপাশি এই মাসে অনেক বিশেষ রোজা ও উৎসব রয়েছে। ১৭ জুলাই দেবশয়নী একাদশী। দেবশয়নী একাদশীর দিন ভগবান বিষ্ণু যোগ নিদ্রায় যান। দেবশয়নী একাদশীর দিন থেকে চার্তুমাস শুরু হয়। যার মধ্যে শুভ ও শুভকাজ নিষিদ্ধ। ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা চর্তুমাসের সময়টি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ১৭ জুলাই থেকে ১২ নভেম্বর পর্যন্ত, বৃষ, মিথুন এবং কন্যা রাশি সহ অনেক রাশির চিহ্নগুলি খুব শুভ ফল পাবে। চর্তুমাসের সৌভাগ্যবান রাশিগুলি জেনে নিন-

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য চারটি মাস খুব শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। চাকরি পেশায় অগ্রগতি হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকারা আয়ের নতুন উৎস পাবেন। আর্থিক সচ্ছলতা আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এটি একটি ভাল সময়। আরামদায়ক জীবন কাটাবে।

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য চর্তুমাসের সময়টি শুভ হতে চলেছে। আপনার অমীমাংসিত কাজ শেষ হতে পারে। আয় বাড়তে পারে। সম্পদ অর্জনে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মজীবনেও এটি অনুকূল হতে চলেছে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা এই সময়ে তাদের কাজে সফলতা পাবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। মান-সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ প্রবাহের নতুন পথ খোলা হবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকারা এই সময়ে পেশাগত জীবনে উন্নতি পেতে পারেন। ব্যক্তিগতভাবেও উন্নতি করবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। এই সময়ের মধ্যে, কেরিয়ার সম্পর্কিত ভাল সুযোগ পেতে পারেন।

Advertisement

Advertisement