scorecardresearch
 

Surya Shani Yuti 2023 Lucky Zodiac: শনির সঙ্গে সূর্যেরও কৃপা, ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে ৩ রাশির ভাগ্য থাকবে সপ্তমে

Conjunction Of Saturn And Sun Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে শনি ও সূর্যের যুতি তৈরি হতে চলেছে। যার কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হতে পারে।

Advertisement
 Surya Shani Yuti 2023: কুম্ভ রাশিতে শনি ও সূর্যের যুতি তৈরি হবে Surya Shani Yuti 2023: কুম্ভ রাশিতে শনি ও সূর্যের যুতি তৈরি হবে


Surya Shani Yuti 2023:  জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে অন্যান্য গ্রহের সঙ্গে মিলিত হয়। যার প্রভাব দেখা যায় মানুষের জীবন ও পৃথিবীতে।  শনিদেব ইতিমধ্যে কুম্ভ রাশিতে যাত্রা করছেন এবং ১৩ ফেব্রুয়ারি সূর্যও কুম্ভ রাশিতে গোচর করবে। যার কারণে কুম্ভ রাশিতে সূর্য ও শনিদেবের যুতি  তৈরি হবে (Surya Shani Yuti 2023)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। তবে ৩টি রাশি আছে, যেগুলি এই সময়ে লাভ এবং উন্নতি করতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে...

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনি ও সূর্যের মিলন শুভ হতে পারে। কারণ আপনার রাশি থেকে সপ্তম ঘরে এই জোট তৈরি হতে চলেছে। যা বিবাহিত জীবন এবং অংশীদারিত্বের স্থান হিসাবে বিবেচিত হয়। তাই এই সময়ে আপনার বিবাহিত জীবনে মাধুর্য দেখা যাবে। এছাড়াও, আপনার স্ত্রীর সাথে আপনার ভাল সম্পর্ক থাকবে। এই সময়ে ব্যবসায় নতুন কোনো চুক্তি চূড়ান্ত হতে পারে। অন্যদিকে, অংশীদারি কাজে অর্থ পেতে পারেন। একই সময়ে, এই সময়ের মধ্যে অবিবাহিতদের কাছে বিয়ের প্রস্তাব আসতে পারে।


মিথুন রাশি (Gemini)
শনি এবং সূর্যের যুতি  আপনার জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ এই মৈত্রী আপনার রাশি থেকে নবম ঘরে তৈরি হতে চলেছে । যা ভাগ্য এবং বিদেশের  স্থান হিসাবে বিবেচিত হয়। এই কারণেই আপনি এই সময়ে ভাগ্যবান হতে পারেন। এছাড়াও, আপনি এই সময়ে যে কঠোর পরিশ্রম করেছেন তার পুরো সুবিধা পাবেন। একই সময়ে, আপনি কাজ এবং ব্যবসার ক্ষেত্রেও ভ্রমণ করতে পারেন, যা সুখকর হতে পারে। সেই সঙ্গে ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে সম্পর্কের মাধুর্যও দেখা যাবে। অন্যদিকে, যারা প্রতিযোগী ছাত্র তারা যেকোনো পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
শনি ও সূর্যের যুতি  ধনু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। কারণ এই মৈত্রী আপনার গোচর কুণ্ডলীর  তৃতীয় ঘরে তৈরি হতে চলেছে। এখানে শনিদেব খুব শক্তিশালী। তাই আপনার ব্যবসা যদি বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনি ভাল মুনাফা পেতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি সাহস এবং সাহসিকতার বৃদ্ধি দেখতে পাবেন। অন্যদিকে, আপনি যদি এটিকে আর্থিকভাবে দেখেন তবে আপনার আর্থিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। সেই সঙ্গে ভাই-বোনের সহযোগিতা পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement