scorecardresearch
 

Daily Horoscope: মকরের ভাগ্যে লোকসান, প্রেমে প্রতারিত তুলা, পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces - কার ভাগ্যে অর্থ লাভ? কার আর্থিক ক্ষতি? কেমন যাবে কর্মক্ষেত্র? জানুন আপনার ভাগ্য।

পড়ুন আজকের রাশিফল। পড়ুন আজকের রাশিফল।
হাইলাইটস
  • সারা দিনই মন প্রসন্ন থাকবে মেষ জাতকের
  • অফিসে অন্যেক কাজের দায়িত্বও নিতে হতে পারে বৃষর
  • কন্যার কোনও নতুন সম্পর্ক তৈরি হতে থাকলে, অযথা তাড়াহুড়ো করবেন না

 মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

-আজ পছন্দসই কাজ করলে জরুরি উৎসাহ অনুভব করবেন। সারা দিনই মন প্রসন্ন থাকবে। পুরানো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। চাকরিতে উন্নতির প্রবল সম্ভাবনা। নতুন জায়গায় যাওয়ার সুযোগ মিললে, তা হাতছাড়া করবেন না। ব্যবসায়ীদের নতুন কোনও জায়গায় যেতে হতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

-আজ মনে অকারণ কোনও চিন্তা আসতে দেবেন না। এতে উত্তেজনা বেড়ে শরীর খারাপ হতে পারে। অফিসে বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন। অফিসে অন্যেক কাজের দায়িত্বও নিতে হতে পারে। কোনও ছোট ভুল বড় হয়ে উঠতে পারে। হাঁফানি রোগীদের স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে। সম্পত্তি সংক্রান্ত মামলায় শুভ সংবাদ পেতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

-গবেষণার সঙ্গে যুক্তদের মনোমত ফল না মিললেও নিরাশ হওয়ার কোনও কারণ নেই। সোনা ও রূপোর ব্যবসায়ীদের বেশ ভালো লাভ হতে পারে। তরুণরা বন্ধুদের সঙ্গে মনের কথা শেয়ার করুন। পড়ুয়াদের কঠিন পরিস্থিতিতে শিক্ষকদের পরামর্শ মতো কাজ করতে হবে। রুটিন চেক আপ করুন। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

-উৎসাহে কোনও ঘাটতি আসতে দেবেন না। সেইসঙ্গে আশেপাশের লোকজনদেরও প্রসন্ন রাখুন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যুবকদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। পিঠে ব্যথার সমস্যা থেকে অস্বস্তি বা ব্যথা বৃদ্ধি পাবে। সমাধানের জন্য চিকিৎসকের পরামর্শে নিন। পড়ুয়ারা অনলাইন থেকে বন্ধুদের সঙ্গে নোট শেয়ার করতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-আজ আপনার সিদ্ধান্তে পরিবারের পূর্ণ সমর্থন মিলবে। অফিসের কাজের জন্য কোনও প্রশিক্ষণের কথা ভাবলে আজ তার উপযুক্ত দিন। আজ বড় বিনিয়োগকারীদের পরিকল্পনার দিন। তাঁরা পরিবর্তিত পরিস্থিতি অনুসারে তাদের ব্যবসায়ের পরিকল্পনা করতে বা কাজ করতে পারে। ভুল এড়ানো অভ্যাস করুন।  

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-অফিসে নতুন কাজের দায়িত্ব বাড়বে। কোনও নতুন সম্পর্ক তৈরি হতে থাকলে, অযথা তাড়াহুড়ো করবেন না। ভালোভাবে সবকিছু খতিয়ে দেখে সময় নিয়ে ওই সম্পর্ক মজবুত করুন। অফিসে ব্যবহার ও যোগ্যতা সকলের সহযোগিতা মিলবে। ব্যবসায়ীদের পক্ষে দিনটি ভালো। যুবকদের অনুশাসন মেনে চলতে হবে। না হলে আইনি চক্করে পড়তে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-মুশকিল পরিস্থিতির মুখে পড়তে হতে পারে। এজন্য সাহস ও দৃঢ়তার পরিচয় দিতে হবে। প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে দেবেন না। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ নিয়ে চিন্তা। বিদেশে থাকা কোনও বন্ধুর খারাপ খবর আসতে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-দুঃস্থদের সাহায্যের জন্য কোনও ব্যবস্থা করা উচিত। আজ ভেঙে যাওয়া সম্পর্ক পুনরুদ্ধারে সাফল্য আসবে। পুরানো ভুল বোঝাবুঝি দূর হতে পারে। মন ইতিবাচক শক্তি এবং সুখে পূর্ণ হবে। সৃষ্টিশীল মনে নতুন কোনও ধারনা তৈরি হতে পারে। তরুণদের শুধুমাত্র গুরুত্বপূর্ণ কাজের জন্য প্রযুক্তি ব্যবহার করা উচিত।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

-অফিসে সহকর্মীদের সঙ্গে মিলে কাজ করুন। সারাদিন প্রচুর পরিশ্রম করবার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। পুরনো জিনিস থেকে কোনও আয় হতে পারে। পিতার সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-তরুণদের অপরিচিত কারুর কথায় পরিচালিত হওয়া থেকে বিরত থাকতে হবে। নাহলে লোকসানের মুখে পড়তে হতে পারে। স্বাস্থ্যে পরিস্থিতির উন্নতির যোগ। পুরানো রোগমক্তির সম্ভাবনা। বাবা-মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। কাছে না থাকলে তাঁদের স্বাস্থ্য নিয়ে খোঁজখবর নিন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-চাকরিতে বদলির সময়। এজন্য অন্য কোম্পানিতেও আবেদন করতে পারেন। ধাতুর ব্যবসায়ীরা জিনিসপত্র সরবরাহ নিয়মিত বজায় রাখার ওপর জোর দিন। তরুণদের বন্ধুদের সঙ্গে মনোমালিন্যে জড়ানো সমীচিন হবে না। একজোট হয়ে কাজ করলে ভবিষ্যতে প্রোজেক্টের সুফল মিলবে। বাড়িতে দীর্ঘদিন আটকে থাকা জমি সংক্রান্ত মামলা নিয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-কর্মস্থলে নিজেকে সঠিক প্রমাণ করতে বিতর্কে জড়ালে খেসারত দিতে হতে পারে। খুচরো ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে।গ্রাহকদের সঙ্গে বচসা হয়ে যেতে পারে। দিনভর কাজকর্মের জন্য বাড়ির বাইরে থাকলে পরিষ্কার পরিচ্ছন্নতার ওপর বিশেষ নজর দিন।