scorecardresearch
 

Ajker Rashifal Bengali: কর্কট রাশির আয় বৃদ্ধি, মকরের দাম্পত্য বিবাদ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল             আজকের রাশিফল

Horoscope 4th February 2022: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

ঝামেলা বাড়বে। প্রতারণার শিকার হওয়া এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ সময়ের সদ্ব্যবহার করবেন। লাভের দিকে মনোযোগ বাড়ান। দীর্ঘমেয়াদী পরিকল্পনার গতি বাড়বে। বিবাহিতদের সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। অর্থনৈতিক দিক উন্নতি করতে সক্ষম হবে।   

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সুযোগ আসবে। পেশাদার যোগাযোগ কার্যকর হবে। ব্যক্তিগত বিষয়ে তৎপরতা থাকবে। পারিবারিক শুভ। কাজের ব্যবসায় গতি আসবে। বিশেষজ্ঞ এবং ঘনিষ্ঠদের কথায় মনোযোগ দেবেন। অর্থলাভের যোগ রয়েছে। ব্যবসায় ইতিবাচকতা আসবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবেন।  

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

চিন্তা বৃদ্ধি। ঝুঁকিপূর্ণ বিষয়ে আগ্রহী হবেন। ব্যবসার জন্য নতুন রুট খুলবে। ত্রাস। অর্থের ক্ষতি হতে পারে। বিপদাশঙ্কা। স্বাস্থ্য সচেতন হতে হবে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক ফল মিলবে বলে মনে হচ্ছে। ধার করা এড়িয়ে চলুন। বড় ভাববেন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আয় বৃদ্ধি। প্রতিপক্ষের হাত থেকে রক্ষা পাবেন। প্রেম জীবনে অসুবিধা সৃষ্টি করবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভাল কাটবে। আর্থিক ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। মানসিক যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। শ্রীবৃদ্ধি। নাটকীয় পরিবর্তন।  ধর্মাচরণে শান্তি। 

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রেম-প্রণয়। পেটের সমস্যা মোকাবেলা করতে হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে পরিস্থিতি আগের মতোই স্বাভাবিক হতে চলেছে। পেশাগত বিষয়ে গতি বাড়বে। ধৈর্য ধরে কাজ করতে হবে। প্রচেষ্টা গতি পাবে। ভাল খবর পাবেন। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবেন। আয় একই থাকবে। 

Advertisement

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ব্যয় বাড়তে পারে। উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। অর্থ ও সম্পত্তির কাজে মনোযোগ বজায় থাকবে। নীতি বিধি পালন করবেন। দাম্পত্য জীবন ভাল কাটবে। চাকরিজীবীদের জন্য নতুন পথ খুলে যাবে। পেশাদার প্রস্তুতির উপর জোর রাখুন। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

ব্যস্ততা থাকবে। নির্মাণ কাজের প্রচার করবে। কোনও ধরনের ঝুঁকি নেওয়ার আগে হাজারবার ভাবতে হবে। অর্থ খুব অল্প সময়ের জন্য প্রাপ্ত হবে। সবার প্রতি সম্মান থাকবে। ইতিবাচক ফলাফল মিলবে। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। সামঞ্জস্য বাড়বে।  গুরুতর বিষয়ে আগ্রহী হবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ভয় পেতে পারেন। অতীতের প্রতিটি ক্ষতি থেকে বেরিয়ে আসতে সাহায্য হবে। শৃঙ্খলাবদ্ধ হবেন। অনুতাপ। বিরোধীরা কমবে। কেরিয়ার- ব্যবসায় বড় ভাববেন। কর্ম বিস্তার। পরিবারের পরিবেশ ইতিবাচক হবে। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যাধি। অর্থভাগ্য শুভ। কাজ শক্তি পাবে। স্বাস্থ্যের ক্ষেত্রেও সতর্ক থাকতে হবে। কর্মে বাধা। অর্থ ও যশলাভ। তাড়াহুড়ো করে এসো না। পেশাদারিত্ব বাড়বে। সব ক্ষেত্রে ভাল পারফর্ম করবেন। মাঝখানে সতর্কতা দেখান। লেনদেনে সতর্কতা দেখান। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

দাম্পত্য বিবাদ। দ্রুত এগিয়ে যাবেন। ব্যবসায় জটিলতা। লক্ষ্যে ফোকাস করবেন। অর্থের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। আজ আপনার স্বাস্থ্য সংক্রান্ত খরচ বাড়তে পারে। লেনদেন সংক্রান্ত বিষয়ে যতটা সম্ভব নিজেকে সজাগ রাখুন। বড়দের কথা শুনবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আয় বাড়বে। অর্থনৈতিক সুবিধা ভাল থাকবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি। উত্থান-পতনে পূর্ণ হতে পারে। কর্মজীবনে সমস্যায় পড়তে হতে পারে। সবার সহযোগিতা পাবেন। আদালতের আশেপাশে যেতে হতে পারে। প্রিয়জনের সহযোগিতা পাবেন।  

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)   

সমস্যার সমাধান। আশানুরূপ লাভ হবে। কেবল বাড়ির লোকেরা আপনাকে বুঝতে সক্ষম নয়। হঠাৎ অর্থ লাভ করবেন। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। মন খুশি থাকবে। বিবাহিত জীবন সুখকর হবে। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। আর্থিক জীবনে কিছু উত্থান-পতন হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement