scorecardresearch
 

Valentine's Day Zodic Sign: রোম্যান্টিক হবে ভ্যালেন্টাইন ডে, প্রেমভাগ্য তুঙ্গে থাকবে ৫ রাশি

Valentine's Day Zodic Sign: সামনেই ভ্যালেন্টাইন ডে। আর এই দিনটি কাপলদের জন্য মনের কথা প্রকাশ করার জন্য সেরা দিন। প্রত্যেক বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে পালন করা হয়ে থাকে। এই বছর ভ্যালেন্টাইন ডে-এর ২ দিন আগেই অর্থাৎ ১২ ফেব্রুয়ারি ২০২৪ সালে শুক্র মকর রাশিতে গোচর করে ফেলেছে। জ্যোতিষ শাস্ত্রে শুক্রকে লাক্সারি ও রোম্যান্টিক লাভ লাইফের কারক মানা হয়ে থাকে।

Advertisement
দৈনিক রাশিফল দৈনিক রাশিফল
হাইলাইটস
  • সামনেই ভ্যালেন্টাইন ডে। আর এই দিনটি কাপলদের জন্য মনের কথা প্রকাশ করার জন্য সেরা দিন।

সামনেই ভ্যালেন্টাইন ডে। আর এই দিনটি কাপলদের জন্য মনের কথা প্রকাশ করার জন্য সেরা দিন। প্রত্যেক বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে পালন করা হয়ে থাকে। এই বছর ভ্যালেন্টাইন ডে-এর ২ দিন আগেই অর্থাৎ ১২ ফেব্রুয়ারি ২০২৪ সালে শুক্র মকর রাশিতে গোচর করে ফেলেছে। জ্যোতিষ শাস্ত্রে শুক্রকে লাক্সারি ও রোম্যান্টিক লাভ লাইফের কারক মানা হয়ে থাকে। মানা হয়, যাঁদের কুণ্ডলিতে শুক্রের অবস্থান মজবুত, তাঁদের বৈবাহিক জীবন সুখময় হয়। আসুন জেনে নিন কোন রাশির জাতক-জতিকাদের জন্য ভ্যালেন্টাইন ডে স্পেশাল হতে চলেছে।     

বৃষ রাশি
সম্পর্কের ক্ষেত্রে প্রেম ও রোম্যান্স বাড়বে। প্রেম জীবনে নতুন উত্তেজনাপূর্ণ মোড় আসবে। যাঁরা কমিটেড আছেন, তাঁদের সম্পর্ক আরও দৃঢ় হবে। সিঙ্গলরা অনলাইন ডেটিং-এর চেষ্টা করুন। আপনার সঙ্গীকে নিজের মনের ইচ্ছা জানান। 

কন্যা রাশি
সিঙ্গলরা নিজেদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে লাভ লাইফে নতুন কিছু খোঁজার চেষ্টা করুন। সম্পর্কে নতুন পরিবর্তন আসতে চলেছে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করা উচিত। এটা আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ককে মজবুত ও গভীর করবে। 

আরও পড়ুন

তুলো রাশি
পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। সঙ্গীর সঙ্গে মানসিক বন্ধন দৃঢ় হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ইচ্ছা ও স্বপ্ন শেয়ার করুন। সম্পর্কের ক্ষেত্রে পরিবারের সমর্থন পাবেন। সম্পর্কে ঘনিষ্ঠা বাড়বে। 

মকর রাশি
সঙ্গীর আবেগ বোঝার চেষ্টা করুন। সম্পর্কের ভবিষ্যৎ সম্পর্কে আপনার সঙ্গীর সঙ্গে আলোচনা করুন। সিঙ্গলদের নতুন মানুষদের সঙ্গে দেখা করার জন্য প্রস্তুত হতে হবে। ভ্যালেন্টাইন ডে-এর দিন কেউ কেউ বিশেষ সারপ্রাইজ পেতে পারেন। 

মীন রাশি 
সম্পর্কের ভুল বোঝাবুঝি মিটে যাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে মানসিকভাবে যুক্ত হবেন। সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। ব্যক্তিগত ও পেশাগত জীবনে একে-অপরকে সাপোর্ট করুন।  

Advertisement

Advertisement