scorecardresearch
 

Sun Guru Conjunction: ১২ বছর পর কাছাকাছি সূর্য-বৃহস্পতি, অর্থ-সাফল্য পায়ে চুমু খাবে ৩ রাশির

Sun Guru Conjunction: জ্যোতিষ মতে একটি নির্দিষ্ট সময় চাড়া ছাড়া প্রতিটি গ্রহই রাশি পরিবর্তন করে থাকে ৷ যার প্রভাব বিশাল ভাবে মানব জীবনে পড়ে থাকে ৷ মে মাসে সূর্য ও বৃহস্পতির মহাসংযোগ হতে চলেছে ৷ এরফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতিকর পরিস্থিতি আসতে চলেছে ৷ নতুন চাকরির সঙ্গে সঙ্গে কেরিয়ারের জন্য অত্যন্ত বড়সড় মুহূর্ত আসতে চলেছে।

Advertisement
সূর্য-গুরু যোগ সূর্য-গুরু যোগ
হাইলাইটস
  • জ্যোতিষ মতে একটি নির্দিষ্ট সময় চাড়া ছাড়া প্রতিটি গ্রহই রাশি পরিবর্তন করে থাকে ৷

জ্যোতিষ মতে একটি নির্দিষ্ট সময় চাড়া ছাড়া প্রতিটি গ্রহই রাশি পরিবর্তন করে থাকে ৷ যার প্রভাব বিশাল ভাবে মানব জীবনে পড়ে থাকে ৷ মে মাসে সূর্য ও বৃহস্পতির মহাসংযোগ হতে চলেছে ৷ এরফলে জাতক-জাতিকাদের জীবনে বিরাট উন্নতিকর পরিস্থিতি আসতে চলেছে ৷ নতুন চাকরির সঙ্গে সঙ্গে কেরিয়ারের জন্য অত্যন্ত বড়সড় মুহূর্ত আসতে চলেছে। ৩ রাশির জন্য সোনালি সময় নিয়ে আসতে চলেছেন সূর্য ৷ একই সঙ্গে দেবগুরু বৃহস্পতিও বিশাল উন্নতির রূপরেখা তৈরি করেছেন ৷ 

সিংহ রাশি
সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে সূর্য ও বৃহস্পতির য়ুতি তৈরি হতে চলেছে ৷ এরফলে ব্যবসা বাণিজ্যে ব্যাপক পরিমাণে উন্নতি হতে চলেছে ৷ কেরিয়ারের জন্যও অত্যন্ত বড় মুহূর্ত আসতে চলেছে। নতুন নতুন সম্পত্তির সন্ধান পাবেন জাতক-জাতিকারা ৷ চাকরিতে ভাল অবস্থা, পদোন্নতির সঙ্গে সঙ্গে প্রমোশন ও মনের মত জায়গায় স্থানান্তরও হতে পারে।

মেষ রাশি
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য-বৃহস্পতির মহামিলনে ভাল ফল পাবেন জাতক-জাতিকারা। এই সময়ে ব্যবসা বাণিজের জন্যও অত্যন্ত ভাল সময় আসতে চলেছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে আরও ভাল হবে ৷ ধনদৌলত বা টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে এবার আগের থেকে আরও ভাল অবস্থা হতে চলেছে।

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য-বৃহস্পতির মহাসংযোগ ভাল ফল দেবে। এরফলে টাকা পয়সার জন্য আরও ভাল ফল আসতে চলেছে। সন্তান সংক্রান্ত বিষয়ে ভাল খবর আসবে। জিনিসপত্র কিনতে পারবেন এবার। পুরনো বিনিয়োগ থেকে এবার নতুন করে লাভের মুখ দেখবেন জাতক-জাতিকারা।

Advertisement