scorecardresearch
 

Tulsi Plant Remedies: বারবার শুকিয়ে যাচ্ছে তুলসী গাছ? বড় কোনও দুর্ঘটনার ইঙ্গিত

Tulsi Plant Remedies: অধিকাংশ বাড়িতেই তুলসী গাছ রাখা হয় বাড়ির সুখ-সমৃদ্ধির জন্য। তুলসী গাছকে খুবই পবিত্র বলেই ধরা হয়। বাস্তু শাস্ত্রেও তুলসী গাছের মাহাত্ম্য রয়েছে। বাড়িতে তুলসী গাছ থাকলে এটি ইতিবাচক ও নেতিবাচক সব ধরনের ইঙ্গিতই দিয়ে থাকে। তুলসী গাছ যদি ভালো অবস্থায় থাকে তাহলে বাড়ির পরিস্থিতিও খুব ভালো থাকে কিন্তু যদি দেখেন তুলসী গাছ শুকিয়ে যাচ্ছে তাহলে বাড়িতে কোনও অঘটন ঘটতে চলেছে।

Advertisement
তুলসী গাছ তুলসী গাছ
হাইলাইটস
  • অধিকাংশ বাড়িতেই তুলসী গাছ রাখা হয় বাড়ির সুখ-সমৃদ্ধির জন্য।

অধিকাংশ বাড়িতেই তুলসী গাছ রাখা হয় বাড়ির সুখ-সমৃদ্ধির জন্য। তুলসী গাছকে খুবই পবিত্র বলেই ধরা হয়। বাস্তু শাস্ত্রেও তুলসী গাছের মাহাত্ম্য রয়েছে। বাড়িতে তুলসী গাছ থাকলে এটি ইতিবাচক ও নেতিবাচক সব ধরনের ইঙ্গিতই দিয়ে থাকে। তুলসী গাছ যদি ভালো অবস্থায় থাকে তাহলে বাড়ির পরিস্থিতিও খুব ভালো থাকে কিন্তু যদি দেখেন তুলসী গাছ শুকিয়ে যাচ্ছে তাহলে বাড়িতে কোনও অঘটন ঘটতে চলেছে। সুতরাং এখনই সাবধান হয়ে যাওয়া দরকার। এখনই জেনে নিন তুলসী গাছ শুকিয়ে যাওয়ার পিছনে কারণগুলি কী কী। 

পিতৃদোষ
বাড়িতে পিতৃদোষ থাকলে তুলসী গাছ শুকিয়ে যেতে পারে। বাড়িতে পিতৃদোষ থাকলে অন্যান্য সমস্যাও দেখা দিতে পারে এবং ঘরে অশান্তির সৃষ্টি হয়। 

বড় কোনও সমস্যার ইঙ্গিত
বাড়িতে যদি তুলসী গাছ শুকিয়ে যেতে শুরু করে তাহলে এটা বুঝতে হবে যে বাড়িতে কোনও বড় ধরনের সমস্যা দেখা দেওয়ার ইঙ্গিত দিচ্ছে। 

আরও পড়ুন

দারিদ্রতা
তুলসী গাছকে মা লক্ষ্মীর প্রতীক হিসাবে মানা হয়ে থাকে। তাই যদি বাড়িতে তুলসী গাছ শুকিয়ে যেতে শুরু করে তাহলে এটা বুঝতে হবে যে কোনও আর্থিক সঙ্কট শীঘ্রই আসতে চলেছে পরিবারে। 

বুধের প্রভাব
যদি পরিবারের কারোর ওপর বুধের খারাপ প্রভাব থেকে থাকে তাহলেও বাড়িতে থাকা তুলসী গাছ শুকিয়ে যেতে পারে। এই পরিস্থিতিতে এটা মনে রাখবেন যে কখনই তুলসী গাছ ছাদে রাখবেন না। 

ব্যবসায় ক্ষতি
তুলসী গাছ যদি শুকিয়ে যেতে শুরু করে, তাহলে এটা ব্যবসায় ক্ষতি হওয়ার পূর্বাভাস হতে পারে। যেটা আপনার আর্থিক অবস্থার ওপর প্রভাব ফেলতে পারে। 
 

Advertisement