scorecardresearch
 

Deepawali Lucky Zodiacs: দীপাবলি থেকে কপাল খুলছে ৪ রাশির, চাকরি-ব্যবসায় লক্ষ্মীলাভ

চলতি বছর দীপাবলি ১২ নভেম্বর, রবিবার। এই দিনে লক্ষ্মীর আরাধনা করলে মহালক্ষ্মী প্রসন্ন হন। ভক্তদের সুখ ও সমৃদ্ধির আশীর্বাদ দেন। জ্যোতিষীদের মতে, শুভ সময়ে দীপাবলির পুজো করলে উত্তম লাভ মেলে।

Advertisement
Diwali Rashifal। দীপাবলি রাশিফল। Diwali Rashifal। দীপাবলি রাশিফল।
হাইলাইটস
  • চলতি বছর দীপাবলি ১২ নভেম্বর, রবিবার।
  • এই দিনে লক্ষ্মীর আরাধনা করলে মহালক্ষ্মী প্রসন্ন হন।

কার্তিক মাসের অমাবস্যা তিথিতে দীপাবলি উৎসব উদযাপিত হয়। এই দিনে প্রদীপ ও আলো দিয়ে ঘর সাজান সনাতনীরা। লোকবিশ্বাস, এই দিনে মা লক্ষ্মী নিজে পৃথিবীতে আসেন। ভক্তদের উপর তাঁর আশীর্বাদ বর্ষণ করেন। দীপাবলির দিনে গণেশ-লক্ষ্মীর পুজো করা হয়। চলতি বছর দীপাবলি ১২ নভেম্বর, রবিবার। এই দিনে লক্ষ্মীর আরাধনা করলে মহালক্ষ্মী প্রসন্ন হন। ভক্তদের সুখ ও সমৃদ্ধির আশীর্বাদ দেন। জ্যোতিষীদের মতে, শুভ সময়ে দীপাবলির পুজো করলে উত্তম লাভ মেলে। এ বছর দীপাবলিতে লক্ষ্মী পুজোর মুহূর্ত শুরু হবে দুপুর ২টো ৪৪ মিনিট থেকে। চলতি বছরের দীপাবলিতে লক্ষ্মীপুজোর শুভ সময় জেনে নিন

অমাবস্যা তিথি কতক্ষণ- দীপাবলিতে মহালক্ষ্মী পুজোর সেরা সময় হল অমাবস্যা তিথি। ১২ নভেম্বর দুপুর ২টো ৪৫ মিনিটে শুরু হবে। ১৩ নভেম্বর দুপুর ২টো ৫৬ মিনিটে শেষ হবে৷

দীপাবলির পুজো মুহূর্ত-  শাস্ত্র অনুসারে মা লক্ষ্মী চঞ্চলা। মা লক্ষ্মী কখনও এক জায়গায় থাকেন না। কথিত আছে দীপাবলিতে গণেশ-লক্ষ্মীর পুজো করলে জীবন থেকে দারিদ্র্য দূর হয়। লক্ষ্মী পুজোর মুহূর্ত ১২ নভেম্বর রাত ১১টা ৩৮ মিনিট থেকে শুরু। চলবে ১২টা ৩১ মিনিট পর্যন্ত। ১৩ নভেম্বর রাত ১১টা ৩৮ মিনিট থেকে মধ্যরাত ১২টা ৩১ মিনিট পর্যন্ত। পুজোয় নিশীথ কাল- সিংহ লগ্ন, ১৩ নভেম্বর মধ্যরাত ১২টা ৯ মিনিট থেকে ২টো ২৬ মিনিট পর্যন্ত।

আরও পড়ুন

গণেশ-লক্ষ্মী পুজোর মুহূর্ত- বিকেল ৫টা ৩৮ মিনিট থেকে সন্ধে ৭টা ৩৪ মিনিট। সময়কাল ১ ঘন্টা ৫৬ মিনিট। 
প্রদোষ কাল ৫টা ২৮ মিনিট থেকে ৮টা ৭ মিনিট। 
বৃষভ কাল ৫টা ৩৮ মিনিট থেকে ৭টা ৩৪ মিনিট। 

দীপাবলি লক্ষ্মী পুজোর জন্য শুভ মুহূর্ত- দুপুরের মুহূর্ত (শুভ)  ২টো ৪৪ মিনিট থেকে ২টো ৪৬ মিনিট। 
সন্ধ্যার মুহূর্ত (শুভ, অমৃত, চর) -৫টা ২৮ মিনিট থেকে ১০টা ২৫ মিনিট। 
রাত্রি মুহূর্ত (লাভ )- ১৩ নভেম্বর, ১টা ৪৪ মিনিট থেকে ৩টে ২৩ মিনিট। 
ঊষাকাল মুহূর্ত (শুভ) - ৫টা ২ মিনিট থেকে ৬টা ৪১ মিনিট, ১৩ নভেম্বর।

Advertisement

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই দীপাবলি খুবই শুভ। আয়ের উৎস বাড়বে। বিলাসবহুল জিনিস কিনতে পারেন।

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য দীপাবলি খুবই বিশেষ হতে চলেছে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি ভাগ্যের সমর্থন পাবেন। সমস্ত কাজে সাফল্য আসবে। শত্রু ও প্রতিপক্ষের উপর জয়লাভ করবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ীরা বিশেষ সুবিধা পাবেন।

বৃশ্চিক রাশি- এই দীপাবলি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য দেবী লক্ষ্মীর অপার আশীর্বাদ নিয়ে আসবে। ব্যবসায় অগ্রগতি হবে। আপনার সুনাম বৃদ্ধি পাবে। আটকে থাকা অর্থও প্রাপ্ত হবে। আপনার মনকে খুশি রাখবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। ঋণ থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

মকর রাশি- এই দীপাবলি মকর রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনি সুখবর পেতে পারেন। ব্যবসায়ীরা প্রচুর মুনাফা করতে পারেন। চাকরিজীবীরা লাভবান হবেন। 
 

Advertisement